খুলে দেয়া হলো ভুলতা গাউছিয়া ফ্লাইওভার

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নারায়ণগঞ্জ | 2023-08-31 23:22:40

বহু প্রতীক্ষার পর অবশেষে খুলে দেয়া হলো ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা গাউছিয়া ফ্লাইওভার।

বুধবার (১৬ অক্টোবর) বেলা ১১টায় এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে ওই ফ্লাইওভার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রায় ৩৫৩.৩৬ কোটি টাকা ব্যয়ে ৪ লেন বিশিষ্ট এই ফ্লাইওভার নির্মাণ করা হয়।

এর আগে, গত ঈদুল ফিতরের আগেও সাময়িকভাবে খুলে দেয়া হয়েছিল ফ্লাইওভারটি। একইভাবে ঈদ উল আজহায় যাত্রীদের প্রচণ্ড চাপ থাকায় অস্থায়ীভাবে খুলে দেয়া হয় ফ্লাইওভারটি। আর সে সময় ফ্লাইওভারের কারণে সড়কে ঈদের যাত্রীদের চাপ কমে যায় অনেকাংশেই।

ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

 

উদ্বোধনকালে নারায়ণগঞ্জ-১ আসনের (রূপগঞ্জ) সংসদ সদস্য এবং বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেন, এই ফ্লাইওভারের মাধ্যমে রূপগঞ্জের সঙ্গে ঢাকা, সিলেট, নরসিংদীর যোগাযোগ সহজ হবে। একই সঙ্গে এসব এলাকার ব্যবসা বাণিজ্যের প্রসার ঘটবে।

এ সময় ভিডিও কনফারেন্সে আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর