‘জনগণ যখন বলবে দুর্নীতি হচ্ছে না, তখনই আমরা সফল’

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, লক্ষ্মীপুর | 2023-09-01 17:00:00

বাংলাদেশ দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার এএফএম আমিনুল ইসলাম বলেছেন, জনগণ যখন বলবে কোথাও দুর্নীতি হচ্ছে না, তখনই আমরা সফল হবো। আর বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলা গড়তে আমাদের সকলের ঐক্যবদ্ধভাবে কাজ করা প্রয়োজন। তবেই দুর্নীতি মুক্ত সমাজ ও দেশ গঠন করতে পারবো।

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত দুদকের গণশুনানিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় আমরা দেশকে দুর্নীতিমুক্ত করতে কাজ করে যাচ্ছি। দেশ-বিদেশে প্রশিক্ষণের মাধ্যমে অনেক ক্ষেত্রেই দুদক কর্মকর্তারা সক্ষমতা অর্জন করেছে। এজন্য প্রধানমন্ত্রীর দুর্নীতিবিরোধী চলমান অভিযানে সকলের সহযোগীতা প্রয়োজন।

রামগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ডা. মোখলেছুর রহমানের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন জেলা প্রশাসক (ডিসি) অঞ্জন চন্দ্র পাল, জেলা পুলিশ সুপার ড. এ এইচ কামুরুজ্জামান, রামগঞ্জ পৌরসভার মেয়র আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান মনির চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনতাসির জাহান ও দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক এম এ রহিম প্রমুখ।

আয়োজকরা জানায়, দুদকের উদ্যোগে সরকারি দফতরের সেবা পেতে হয়রানি ও দুর্নীতির অভিযোগ সংক্রান্ত এই গণশুনানির আয়োজন করা হয়। এতে জেলা প্রশাসকের সঞ্চালনায় ভুক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের সমস্যা সমাধান করার নির্দেশনা দেন দুদক কমিশনার।

এ সম্পর্কিত আরও খবর