হিলিতে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত ৮ আসামি গ্রেফতার

দিনাজপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, দিনাজপুর | 2023-08-26 05:22:45

দিনাজপুরের হিলিতে বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত পলাতক আট আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৬ অক্টোবর) সকাল থেকে রাত পর্যন্ত হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

হাকিমপুর থানার ওসি (তদন্ত) বার্তাটোয়েন্টিফোর.কমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন, হিলি রাজধানী মোড়ের মৃত জানবক্স মালিতার ছেলে রমজান মালিতা (৩৭), চন্ডিপুর গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে আলিউর রহমান (৩১), একই গ্রামের সেকেন্দার আলীর ছেলে শাহিনুর রহমান (৩১)। এরা তিনজনই বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত আসামি।

এছাড়া বিশাপাড়া গ্রামের কবির হোসেনের ছেলে রায়হান হোসেন (২১), কাকড়াপালি গ্রামের মৃত আবুল প্রধানের ছেলে বাবুল মিয়া (৪৫), একই গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে মমিন (৩৮), আফতাব কাজীর ছেলে মঞ্জুরুল (৩০), মোবারকের ছেলে বিপ্লব (২৭)। এরা ৫ জনই বিভিন্ন মামলার ওয়াররেন্টভুক্ত পলাতক আসামি।

আটকের বিষয়ে হাকিমপুর থানার ওসি রেজাউল করিম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আখিউল ইসলামের নেতৃত্বে হাকিমপুর থানা পুলিশের বিশেষ একটি দল বুধবার সকাল থেকে রাত পর্যন্ত হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান চালায়। এসময় তিনজন সাজাপ্রাপ্ত আসামি ও ওয়ারেন্টভুক্ত পলাতক ৫ আসামিকে গ্রেফতার করা হয়। পরে সবাইকে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর