আবরারের আত্মদান আমরা যেন ভুলে না যাই : ডা. জাফরুল্লাহ

কুষ্টিয়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম, কুষ্টিয়া | 2023-08-30 01:40:02

ছাত্রলীগ নেতাকর্মীদের হামলায় নিহত বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদের কবর জিয়ারত করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ও জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।

বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার রায়ডাঙ্গা ঈদগাহ গোরস্থানে আবরার ফাহাদের কবর জিয়ারত করেন তিনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু, প্রেসিডিয়াম সদস্য নঈম জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক কাজী নজরুলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

কবর জিয়ারত শেষে তিনি বলেন, যেভাবে আমরা আসাদ দিবস পালন করি ঠিক সেভাবে আমরা আবরার ফাহাদকেও স্মরণ করব এবং তার আদর্শকে ধারণ করব। আমাদের সুন্দর বাংলাদেশ গড়ার লক্ষ্যে আবরার যে আত্মদান করেছেন আমরা যেন তাকে সবাই মনে রাখি। আমরা যেন তাকে ভুলে না যাই।

জাফরুল্লাহ বলেন, আবরার ফাহাদের কবরের যত্ন করার জন্য গণস্বাস্থ্য কেন্দ্র একটা ব্যবস্থা করবে। এখানে লোকজন এলে যেন আবরারের কবর জিয়ারত করতে পারে সে ব্যবস্থা করা হবে। যদি তার পরিবার সম্মতি জ্ঞাপন করেন।

পরে জাফরুল্লাহ চৌধুরী ও ভাসানী অনুসারী পরিষদ নেতৃবৃন্দ আবরারের পরিবারের সাথে সাক্ষাত করেন। এ সময় আবরারের দাদা, চাচা-চাচি ও পরিবারের অন্য সদস্যদের সাথে কথা বলেন তিনি। আবরারের বাবা-মা বাড়িতে না থাকায় তাদের সাথে মোবাইল ফোনে কথা বলেন।

উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর বুয়েটের শেরে বাংলা হলের দ্বিতীয় তলার একটি কক্ষে রাতভর ছাত্রলীগ নেতাকর্মীদের নির্যাতনের শিকার হয়ে মারা যান আবরার ফাহাদ।

এ সম্পর্কিত আরও খবর