মাদক ও সন্ত্রাসবিরোধী অভিযানে হল কক্ষ সিলগালা

বরিশাল, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বরিশাল | 2023-08-30 07:13:32

 

বরিশালের সরকারি ব্রজমোহন (বিএম) কলেজে বহিরাগত মাদকসেবী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে আকস্মিক অভিযান পরিচালনা করেছে কলেজ কর্তৃপক্ষ। পৃথক তিনটি হলে অভিযান চালিয়ে কয়েকটি কক্ষ সিলগালা করে দেওয়া হয়েছে। তবে অভিযানে কাউকে আটক করা যায়নি বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

শনিবার (১৯ অক্টোবর) দিবাগত রাতে কলেজের অধ্যক্ষ শফিকুর রহমান সিকদারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

রোববার (২০ অক্টোবর) সকালে বার্তাটোয়েন্টিফোর.কমকে বিষয়টি নিশ্চিত করেছেন কলেজের অশ্বিনী কুমার ছাত্রাবাসের হল সুপার সহযোগী অধ্যাপক ড. জাহাঙ্গীর কবির।

তিনি জানান, কলেজের বিভিন্ন হলে রুম দখল করে বহিরাগতদের মাদকসেবনের অভিযোগের প্রেক্ষিতে এই অভিযান চালানো হয়। অশ্বিনী কুমার হলের এ ব্লকের ৩১০, ৩০১ এবং বি ব্লকের ২১৫ নং কক্ষে গিয়ে কাউকে পাওয়া যায়নি। আর ২১৫নং কক্ষ থেকে তাস উদ্ধার করা হয়। আপাতত এই কক্ষগুলো সিলগালা করে দেওয়া হয়েছে। এছাড়াও কলেজের ফ্লাইট সার্জেন্ট ফজলুল হক হল (মুসলিম হল) এবং জীবনানন্দ দাশ হলেও (হিন্দু হল) অভিযান চালিয়েছে কর্তৃপক্ষ।

এ বিষয়ে বিএম কলেজের অধ্যক্ষ অধ্যাপক শফিকুর রহমান সিকদার বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, অনেক দিন ধরেই বিভিন্ন হলের কক্ষে বহিরাগতদের দখল, মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধের জন্য নির্দেশনা দেয়া হয়েছে। তারই ধারাবাহিকতায় গতকাল রাতে হল গুলোতে অভিযান পরিচালনা করা হয়েছে এবং হলের সব শিক্ষার্থীকে সতর্ক করা হয়েছে বলে তিনি জানান।

এ সম্পর্কিত আরও খবর