‘দেশ থেকে দারিদ্র্য বিমোচন করছেন শেখ হাসিনা’

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ফরিদপুর | 2023-09-01 12:36:01

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ফরিদপুর সদর আসনের এমপি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বর্তমান সরকার গ্রামকে শহরে রূপ দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে, এ কাজে সরকারকে সার্বিক সহযোগিতা করতে দেশবাসীকে এগিয়ে আসতে হবে।

তিনি বলেন, ‘দারিদ্র্য বিমোচনে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা প্রতিনিয়ত এগিয়ে যাচ্ছেন, শুধু শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে দেশ এভাবে এগিয়ে যাচ্ছে।’

রোববার (২০ অক্টোবর) দুপুরে ফরিদপুর সদর উপজেলার নর্থ-চ্যানেল ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নর্থ-চ্যানেল ইউনিয়ন পরিষদ মাঠে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ ফকিরের সভাপতিত্বে মোশাররফ হোসেন আরও বলেন, ‘চরের মানুষ আর শহরের মানুষের মধ্যে কোনো পার্থক্য থাকবে না। এই সরকারের সময়ে পদ্মা নদীর দুর্গম চরের মানুষ পাকা রাস্তা পেয়েছে, পড়ালেখার জন্য স্কুল, মাদরাসা পেয়েছে। এক সময়ের অবহেলিত মানুষগুলো আজ তাদের অধিকার আদায় করতে শিখেছে। কেউ আর তাদের ওপর খবরদারি করতে পারবে না।’

অনুষ্ঠানে প্রথম পর্বে আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, শহর আওয়ামী লীগের সভাপতি নামজুল ইসলাম খন্দকার লেভী প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় পর্বে বিকালে ইউনিয়নের নয় ওয়ার্ডের নেতাদের মতামতে বা ভোটে মাধ্যমে পরবর্তী ইউনিয়নটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হবে।

এ সম্পর্কিত আরও খবর