চট্টগ্রাম বিভাগের সেরা ডিবি ইউনিট নোয়াখালী

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নোয়াখালী | 2023-08-25 16:34:41

চট্টগ্রাম রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা ও বিবিধ বিষয়ক সম্মেলনে ১১ জেলার মধ্যে ছয় ক্যাটাগরিতে তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়েছে নোয়াখালী ডিবি ইউনিট।

চট্টগ্রাম বিভাগে প্রতি মাসে অপরাধ নিয়ন্ত্রণে দক্ষতা, গুরুত্বপূর্ণ মামলা ও রহস্য উদঘাটন, অস্ত্র-মাদক উদ্ধার এবং আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণসহ সার্বিক কর্ম মূল্যায়নের ওপর চট্টগ্রাম রেঞ্জের ১১টি জেলার মধ্যে শ্রেষ্ঠ ডিবি ইউনিট নির্বাচিত করা হয়।

এছাড়া শ্রেষ্ঠ মামলা তদন্তকারী অফিসার হিসেবে ডিবি নোয়াখালীর পুলিশ পরিদর্শক মো. জাকির হোসেন এবং কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক এসআই (নি.) মোস্তাফিজুর রহমান; শ্রেষ্ঠ ডিবি অফিসার হিসেবে ডিবি নোয়াখালীর এসআই মো. সাঈদ মিয়া; শ্রেষ্ঠ এসআই হিসেবে বেগমগঞ্জ মডেল থানার এসআই মো. সালাউদ্দিন এবং শ্রেষ্ঠ তামিলকারী অফিসার হিসেবে সুধারাম মডেল থানার এসআই মো. সাইফুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

সম্মেলনে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক কাছ থেকে শ্রেষ্ঠ ডিবি ইউনিটের স্বীকৃতি হিসেবে বিশেষ সম্মাননা স্মারক ও সার্টিফিকেটসহ এপ্রিসিয়েশন গ্রহণ করেন নোয়াখালী জেলার পুলিশ সুপার মো. আলমগীর হোসেন ও ডিবির অফিসার কামরুজ্জামান শিকদার।

এ সম্পর্কিত আরও খবর