ইলিশ শিকার: ২ পুলিশ সদস্যসহ আটক ৬

পটুয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, পটুয়াখালী | 2023-08-19 12:08:14

নিষেধাজ্ঞা অমান্য করে পটুয়াখালীর তেঁতুলীয়া নদীর ধুলিয়া পয়েন্টে ইলিশ শিকারের সময় দুই পুলিশ সদস্যসহ ছয়জনকে আটক করেছে উপজেলা প্রশাসন ও মৎস্য বিভাগ গঠিত একটি আভিযানিক দল।

রোববার (২০ অক্টোবর) বিকেলে তাদের আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত মাছধরা ট্রলার থেকে বিপুল সংখ্যক ইলিশ ও ইলিশ ধরার জাল জব্দ করা হয়।

পটুয়াখালী জেলা মৎস্য কর্মকর্তার মোল্লা এমদাদুল্যাহ জানান, বিকেলে বাউফল উপজেলা প্রশাসন, উপজেলা মৎস্য কর্মকর্তা এবং নৌ পুলিশ সদস্যদের সমন্বয়ে গঠিত একটি দল অভিযানে নামে। নদীর ধুলিয়া পয়েন্টে ইলিশ ধরা অবস্থায় একটি ট্রলার আটক করেন তারা। ওই ট্রলার থেকে মো. জুলফিকার ও মোহাম্মদ আলী নামে বরিশাল বন্দর থানার দুই পুলিশ সদস্য ও চার জেলেকে আটক করা হয়। এ সময় দু‘টি স্পিডবোট নিয়ে আরও চার পুলিশ সদস্য ও কয়েকজন জেলে পালিয়ে যান।

পটুয়াখালীর বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও-ভারপ্রাপ্ত) শুভ্র দাস জানান, আটক দুই পুলিশ সদস্যকে বরিশাল বন্দর পুলিশের কাছে হস্তান্তর করা হবে এবং এ বিষয়ে তারাই আইনগত ব্যবস্থা নেবে।

বরিশাল বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন তালুকদার বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, ভোলার সংঘর্ষের ঘটনা নিয়ে তিনি ব্যস্ত ছিলেন, তাই ওই দুই পুলিশ সদস্য আটক করার বিষয়ে তিনি এখনও তেমন কিছু জানেন না। ওই দুই পুলিশ সদস্য কোথায় আছেন, তাও তার জানা নেই।

এ সম্পর্কিত আরও খবর