লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতার ওপর হামলা

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, লক্ষ্মীপুর | 2023-08-25 22:51:03

লক্ষ্মীপুরে ছাত্রলীগের সম্মেলন শেষে বাড়ি যাওয়ার পথে রামগঞ্জ পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি সোহেল চৌকিয়ার ওপর হামলা চালিয়ে আহত করা হয়েছে। এ সময় তার সঙ্গে থাকা ছাত্রলীগ কর্মী নুপুর বাবুও আহত হয়েছেন।

রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ অস্ত্রধারীদের নিয়ে ঘটনাটি ঘটিয়েছেন বলে সোহেলের ভাই শহীদ চৌকিয়া অভিযোগ করেছেন।

লক্ষ্মীপুর থেকে রামগঞ্জ বাড়ি যাওয়ার পথে রোববার (২০ অক্টোবর) দিবাগত রাত ১২ টার দিকে সদর উপজেলার বিজয়নগর উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে এ ঘটনা ঘটে।  খবর পেয়ে সদর উপজেলা ছাত্রলীগের নেতারা ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। আহতদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত সোহেলের ভাই শহীদ চৌকিয়া জানান, আধিপত্য বিস্তার করতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ মাইক্রোযোগে অস্ত্রধারীদের নিয়ে ঘটনাস্থল এসে সোহেলের ওপর হামলা করেন। এসময় এলোপাতাড়ি পিটিয়ে সোহেলের মাথাসহ শরীরের বিভিন্ন অংশে জখম করা হয়। সোহেল উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী  হওয়ায় শুভ পরিকল্পিতভাবে এ ঘটনাটি ঘটিয়েছে।

অভিযোগ অস্বীকার করে ছাত্রলীগের নেতা মেহেদী হাসান শুভ বলেন, ঘটনাটি আমি শুনেছি। এ হামলার সঙ্গে আমি জড়িত নই। কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে তা জানি না। আমি প্রতিহিংসার স্বীকার।

জানতে চাইলে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান জানান,  চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সম্মেলন শেষে সোহেল বাড়ি যাচ্ছিলেন। ঘটনাস্থল পৌঁছলে কে বা কারা তার ওপর হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। এ হামলায় দলের কেউ জড়িত থাকলে প্রয়োজনীয় সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানার ডিউটি অফিসার (এএসআই) মো. জিয়াউল হক বলেন, খবর পেয়ে আমাদের টহল পুলিশের টিম ঘটনাস্থলে গিয়ে কাউকে পাননি।

প্রসঙ্গত, আগামী ৭ নভেম্বর রামগঞ্জ উপজেলা, পৌরসভা ও সরকারি কলেজ ছাত্রলীগের বার্ষিক সম্মেলন হওয়ার কথা রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর