স্টুডিওর আড়ালে মাদক ব্যবসা, গ্রেফতার ১

রাজশাহী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজশাহী | 2023-08-31 10:46:39

স্টুডিওর আড়ালে মাদকের কারবার করছিলেন রাজশাহীর গোদাগাড়ীর একাধিক মাদক মামলার আসামি জিয়াউর রহমান (৩৫)।

বুধবার (২৩ অক্টোবর) দিবাগত রাতে র‌্যাব তার ‘নিউ স্টাইল কালার ডিজিটাল স্টুডিও’তে অভিযান চালায়। তল্লাশি করে উদ্ধার করা হয় ৩৮ লাখ টাকা সমমূল্যের ৩৮০ গ্রাম হেরোইন।

এসময় জিয়াউর রহমানকে গ্রেফতার করে র‌্যাব। জিয়াউরের বাড়ি গোদাগাড়ী পৌরসভার মহিষালবাড়ি মহল্লায়। তার বাবার নাম সিরাজ উদ্দিন।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

র‌্যাব-৫ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, বুধবার দিবাগত রাতে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল মহিষালবাড়ির রেলবাজার রোডে জিয়াউরের স্টুডিওতে অভিযান চালায়।

জিয়াউরের দোকান থেকে হেরোইন ছাড়াও একটি কম্পিউটারের সিপিইউ, আটটি মোবাইল , ১২টি মেমোরি কার্ড, ৩০টি সীমকার্ড, ২১টি জাতীয় পরিচয়পত্র, হেরোইন ওজন করা একটি নিক্তি এবং নগদ ৫২ হাজার ৯০০ টাকা জব্দ করা হয়েছে।

র‌্যাব আরও জানায়, জিয়াউর রহমান দীর্ঘদিন ধরেই স্টুডিও ব্যবসার আড়ালে মাদকের কারবার করে আসছিলেন। অবশেষে তাকে হেরোইনসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, ‘আটক জিয়াউর রহমানের বিরুদ্ধে আগেই একাধিক মাদক মামলা ছিল। হেরোইন উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়। বৃহস্পতিবার দুপুরে জিয়াউরকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।’

এ সম্পর্কিত আরও খবর