হেলপারকে হত্যা করে বাস ছিনতাইয়ের চেষ্টা

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ফরিদপুর | 2023-08-19 11:58:51

ফরিদপুরে নিউ নুপুর বাসের হেলপার সাদ্দাম হোসেনকে (২০) হত্যা করেছে ছিনতাইকারীরা। মূলত বাসটি ছিনতাইয়ের উদ্দেশে হেলপারকে হত্যা করা হয়।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকালে ভাঙ্গা বিশ্বরোড চৌরাস্তা মোড় থেকে বাসটি উদ্ধার করা হয়। এ সময় বাসের ভেতর থেকে হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় বাসের হেলপার সাদ্দাম হোসেনের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সাদ্দাম হোসেন মধুখালী উপজেলার আড়পাড়া গ্রামের আতিয়ার রহমানের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) গাজী রবিউল ইসলাম জানান, ফরিদপুর থেকে খুলনা রোডে চলাচলকারী বাসটি বুধবার (২৩ অক্টোবর) রাতে ছিনতাই করে চক্রটি। ফরিদপুর বাসস্ট্যান্ড থেকে বাসটি ছিনতাইয়ের সময় হেলপারকে হত্যা করা হয়। পরে বাসটি চালিয়ে ফরিদপুর থেকে ভাঙ্গা বিশ্বরোড মোড়ে আসে। এরপর বাসটির চালক ভুল করে নির্মাণাধীন চার লেন এলাকায় প্রবেশ করে। সেখান থেকে বাসটি ঘোরানোর কোনো ব্যবস্থা ছিল না। এ কারণে বাসটি ফেলেই পালিয়ে যায় ছিনতাইকারী চক্রটি।

বাসটির মালিক ফরিদপুর জেলা সদরের বাসিন্দা হাজী জয়নাল জানান, গত দুই দিন আগে হেলপার হিসেবে সাদ্দাম কাজে যোগ দিয়েছিলেন। বুধবার রাতে বাসের ভেতরে ঘুমিয়ে ছিলেন তিনি। এরপর রাতের কোনো এক সময় সাদ্দামকে হত্যা করে বাসটি ছিনতাই করে পালিয়ে যায় ওই চক্রটি।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাঈদুর রহমান জানান, সকালে বাসটি পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে হাইওয়ে থানাকে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থলে গিয়ে বাসের ভেতর থেকে মরদেহ উদ্ধার করা হয়। এ ব্যাপারে ভাঙ্গা থানায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন। ইতোমধ্যে জড়িতদের গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর