বগুড়ায় আটক দুই চিকিৎসককে ছেড়ে দেওয়া হয়েছে

ঢাকা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম, বগুড়া | 2023-09-01 16:24:53

টনসিল অপারেশন করাতে গিয়ে শিশুর মৃত্যুর ঘটনায় আটক দুই চিকিৎসককে থানা থেকে ছেড়ে দিয়েছে পুলিশ।

শুক্রবার (২৫ অক্টোবর) বেলা ১২টার দিকে থানা থেকে তাদেরকে ছেড়ে দেয়া হয়।

মৃত শিশু তাওহিদ হোসেন ইয়াকুবের (৯) বাবা সিরাজুল ইসলাম আটককৃত দুই চিকিৎসকের নামে কোন অভিযোগ নাই মর্মে থানায় লিখিত মুচলেকা দাখিল করেন। এ কারণে থানায় আটক বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের নাক, কান ও গলা বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ সাইদুজ্জামান ও অ্যানেসথেশিয়া বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ নিতাই কুমার সরকারের বিরুদ্ধে পুলিশ আইনগত ব্যবস্থা নিতে পারেননি।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সারিয়াকান্দি উপজেলার নারচী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে তাওহিদ হোসেন ইয়াকুবের টনসিল অপারেশনের জন্য বগুড়া শহরের ঠনঠনিয়া এলাকায় ডক্টরস ক্লিনিক ইউনিট-২ এর ভর্তি করানো হয়। রাতে  টনসিল অপারেশন করতে গিয়ে ইয়াকুবের মৃত্যু হয়। এ নিয়ে হৈ-চৈ ও উত্তেজনা দেখা দিলে পুলিশ ক্লিনিক থেকে দুই চিকিৎসককে আটক করে থানায় নিয়ে যান।

আরও পড়ুন: টনসিল অপারেশনে শিশুর মৃত্যু, ২ চিকিৎসক আটক

এরপর রাতভর দুই চিকিৎসকের পক্ষে তদবির চলে। শুক্রবার ইয়াকুবের বাবা থানায় মুচলেকা দিয়ে ছেলের মৃতদেহ নিয়ে বাড়িতে চলে যান।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, সিরাজুল ইসলাম লিখিত আবেদনে উল্লেখ করেছেন তার ছেলের মৃত্যুর ঘটনায় আটক চিকিৎসকদের বিরুদ্ধে তিনি মামলা করবেন না। এ কারণে দুই চিকিৎসককে ছেড়ে দেয়া হয়।

 

এ সম্পর্কিত আরও খবর