বেগমগঞ্জে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে যুবক নিহত

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নোয়াখালী | 2023-08-25 04:32:39

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে আবদুল্লা আল পলাশ (২৯) নামের এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (২৫ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে একলাশপুর গ্রামের ভিআইপি সড়কের একটি চায়ের দোকানে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত পলাশ একই গ্রামের আওয়ামী লীগ নেতা প্রয়াত গাজিউর রহমান সেলিমের ছেলে।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার নিয়ে পলাশের শালার সঙ্গে কিশোর গ্যাং প্রধান তুহিনের বিরোধ চলে আসছিল। শুক্রবার বিকেল ৪টার দিকে পলাশের বাড়ির সামনে ভিআইপি সড়কের একটি চায়ের দোকানে আসলে পলাশ তাকে আটকে রাখে। তুহিন টেলিফোনে এ খবর তার গ্রুপের সদস্যদের জানায়। ৬/৭ জনের একটি গ্রুপ সন্ধ্যায় ওই দোকানে গিয়ে তুহিনকে উদ্ধার করে। এ সময় পলাশকে দোকানের বাইরে নিয়ে সড়কে উপর প্রকাশ্যে ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয়দের অভিযোগ, এ কিশোর গ্যাং উপজেলার ভিআইপি সড়কসহ রেল লাইন এলাকা, রমযান বিবি এলাকা ও মাজার সড়কে দীর্ঘদিন মাদক ব্যবসা, চুরি, ছিনতাই করে আসছে। এলাকাবাসী এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান, সংসদ সদস্য ও পুলিশ সুপারকে জানালেও কোনো কাজের কাজ হয়নি। বরং এ বাহিনী দিন দিন আরও বেপরোয়া হয়ে উঠেছে।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের সুরত হাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

এ সম্পর্কিত আরও খবর