সেনবাগে গৃহবধূ হত্যার অভিযোগে গ্রেফতার ৩

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নোয়াখালী | 2023-09-01 20:38:49

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নে ফাতেমা বেগম (৭০) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার (২৫ অক্টোবর) মহিদীপুর গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জাফর আহম্মদ (৩২), শাহজাহান (৪০) ও ঝানু (৩৫) নামের তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এলাকাবাসী জানায়, কয়েক বছর আগে মহিদীপুর গ্রামের উত্তরকানী বাড়ীর কবির হোসেনের ছেলে রুবেলের সাথে একই এলাকার মনির বিয়ে হয়। কিছুদিন আগে তাদের মধ্যে ঝগড়া হয়। গত বুধবার সকালে রুবেলের বউ মনি বাবার বাড়িতে এসে ঝগড়ার বিষয়টি চাচাদেরকে জানায়। ওইদিন দুপুর ২টার দিকে মনির পরিবারের লোকজন একত্রিত হয়ে রুবেলের বাড়ীতে হামলা চালায়। এ সময় তারা রুবেলদের পরিবারের কয়েকজনকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন। এদের মধ্যে গুরুতর অবস্থায় ফাতেমাকে বৃহস্পতিবার রাতেই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ফাতেমা বেগমের মৃত্যু হয়।

এ বিষয়ে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, ঘটনায় নিহতের নাতী সুফল হোসেন বাদী হয়ে ৬ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। মামলার পরে অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর