সুবর্ণচরে বসতঘরে অগ্নিসংযোগ করার অভিযোগ

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নোয়াখালী | 2023-08-29 16:21:46

নোয়াখালীর সুবর্ণচরে স্বামী-স্ত্রীকে গাছের সঙ্গে বেঁধে বসতঘরে অগ্নিসংযোগ করার অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৫ অক্টোবর) রাত ৩টায় উপজেলার ৫নং চরজুবিলী ইউনিয়নের মধ্যম বাগ্যা গ্রামে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটায়। অগ্নিসংযোগের ফলে বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে।

ভুক্তভোগী মিলাদ হোসেন অভিযোগ করে বলেন, ‘পূর্ব শত্রুতার জের ধরে মধ্যম বাগ্যা গ্রামের মৃত মুজাফরের ছেলে আব্দুল আজিজের নেতৃত্বে একদল ভাড়াটিয়া লাঠিয়াল বাহিনী রাত ৩টার দিকে তার বাড়িতে প্রবেশ করে এবং তাকে ঘুম থেকে ডেকে তুলে ঘরে প্রবেশ করে। ঘরে ঢুকার সঙ্গে সঙ্গে তাকে এবং তার স্ত্রী রিনা আক্তারের মুখ বেঁধে ঘর থেকে বের করে পাশের ২টি গাছে বেঁধে রাখে’।

পরে তারা ঘর তল্লাশি করে নগদ টাকা, স্বর্ণালংকার এবং বেশ কিছু আসবাবপত্র নিয়ে ঘরে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়, আগুনের লেলিহান শিখা দেখে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে এবং পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় মিলাদের ২ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলেও দাবি করেন তিনি।

ভুক্তভোগী মিলাদ হোসেন ৫নং চরজুবিলী ইউনিয়নের মধ্যম বাগ্যা গ্রামের নেজামুল হকের ছেলে। বর্তমানে মিলাদ হোসেন ও তার স্ত্রী রিনা আক্তার সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

এলাকাবাসী জানান, কিছুদিন পূর্বে মিলাদের বাড়ির গাছের সঙ্গে বিদ্যুতের তার বেঁধে অভিযুক্ত আব্দুল আজিজ তার ঘরে বিদ্যুত সংযোগ দেওয়াকে কেন্দ্র করে তাদের মধ্যে বিবাদ সৃষ্টি হয় । এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে আজিজ এমন ঘটনা ঘটাতে পারে বলে তারা ধারনা করছেন।

এব্যাপারে চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহেদ উদ্দিন জানান, এ বিষয়ে কেউ অভিযোগ করেনি পেলে ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর