‘সরকার মহৎ একটি উদ্যোগ হাতে নিয়েছে’

কুষ্টিয়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট. বার্তাটোয়েন্টিফোর.কম, কুষ্টিয়া | 2023-07-20 04:13:03

কুষ্টিয়া জেলা ও দায়রা জজ অরুপ কুমার গোস্বামী বলেছেন, সরকার মহৎ একটি উদ্যোগ হাতে নিয়েছে। অসহায়, হতদরিদ্র এবং দরিদ্র শ্রেণির যে সব মানুষ টাকার অভাবে আইনি সেবা পেতেন না, তারা এখন বিনা খরচে তা পাবেন।

শনিবার (২৬ অক্টোবর) সকালে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মথুরাপুর পিপলস কলেজ মাঠে সরকারি খরচে দরিদ্র জনগোষ্ঠীকে আইনগত সহায়তা প্রদান ও মাদকবিরোধী আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, প্রত্যেকটি মানুষের আইনগত সেবা পাওয়ার অধিকার নিশ্চিত করতে বর্তমান সরকার কাজ করছে। তাই মাদক ব্যবসায়ী, বহনকারী ও মাদকসেবীদের আইনের আওতায় আনতে হবে। ইয়াবার মতো মাদক মানুষকে ধ্বংস করছে, সামাজিক ও পারিবারিক সম্পর্ককে নষ্ট করছে। মাদকের আগ্রাসন থেকে দেশ, সমাজ ও তারুণ্যকে রক্ষা করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এগিয়ে আসতে হবে আইন প্রয়োগকারী সংস্থাকে।

লিগ্যাল এইড কুষ্টিয়া এই অনুষ্ঠানের আয়োজন করে।

দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এ্যাড. শরিফ উদ্দিন রিমন, এ্যাড. রফিকুল ইসলাম লালন, এ্যাড. হাসানুল আসকার হাসু, এ্যাড. মাসুদ করিম মিঠু দেওয়ান প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সাংবাদিক, আইনজীবী, ভাইস চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যানসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর