চুয়াডাঙ্গায় ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ৯ যাত্রী আহত

চুয়াডাঙ্গা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, চুয়াডাঙ্গা | 2023-08-29 16:00:50

চুয়াডাঙ্গার দর্শনায় মালবাহী ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ৯ যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় রেফার করা হয়েছে।

রোববার (২৭ অক্টোবর) রাতে দর্শনার জয়নগর চেকপোস্ট এলাকার রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, রোববার মেহেরপুর জেলার গাংনী উপজেলার ১৬ টাক গ্রামের ময়নাল হোসেন ভারত থেকে চিকিৎসা শেষে চুয়াডাঙ্গার দর্শনা জয়নগর চেকপোস্ট দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন। এ সময় তার পরিবারের বেশ কয়েকজন সদস্য চুয়াডাঙ্গার দামুড়হুদার একটি পার্কে বেড়াতে আসেন। তারা ময়নাল হোসেনকে মাইক্রোবাসে করে বাড়িতে নেওয়ার জন্য জয়নগর চেকপোস্ট এলাকায় আসেন।

পরে গ্রামে ফেরার পথে দর্শনা জয়নগর চেকপোস্ট এলাকায় রাস্তায় ওঠার জন্য রেলক্রসিংয়ে উঠলে বাংলাদেশ থেকে ভারতগামী একটি মালবাহী ট্রেন মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। মাইক্রোবাসে থাকা যাত্রীদের আহত অবস্থায় স্থানীয়রা ও বিজিবি সদস্যরা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শামীম কবীর জানান, তিনজন শিশু, নারী-পুরুষসহ নয় জন আহত হয়েছেন।

আহতরা হলেন, মেহেরপুর জেলার গাংনী উপজেলা শহরের ফাতেমা খাতুন (৬), ইয়ামিন (৭), বজলুর রহমানের স্ত্রী নাসিমা খাতুন (৪৫), মহিউদ্দীনের ছেলে মিজানুর রহমান (৪৫), শের আলীর ছেলে মঈনুল ইসলাম (৪২), সহোদর আব্দুল হান্নান (৪৯) এবং আব্দুল মালেকের ছেলে তরিকুল ইসলাম (২২)।

এ সম্পর্কিত আরও খবর