বরগুনায় ৩১ পাসপোর্টসহ দালাল আটক

বরগুনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বরগুনা | 2023-08-27 06:09:15

বরগুনার টাউনহল এলাকা থেকে ৩১ পাসপোর্টসহ মোঃ এনামুল হক মিলন (৩৫) নামে এক দালালকে আটক করেছে র‌্যাব। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে।

সোমবার (২৮ অক্টোবর) দুপুর ১২টার দিকে টাউন হল এলাকার তার একটি ভাড়া বাসা থেকে আটক করে র‌্যাবের একটি দল । জেলা পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেনের আপন মামাতো ভাই মিলন।

জানা যায়, বরগুনা পাসপোর্ট অফিসের দালাল হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করছে মোঃ এনামুল হক মিলন। গ্রাম থেকে পাসপোর্ট করতে আসা লোকজনের কাছ থেকে অতিরিক্ত টাকা নিয়ে পাসপোর্ট করিয়ে দেওয়ার নামে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে পটুয়াখালীর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) তার ভাড়া বাসায় অভিযান চালিয়ে ৩১ পাসপোর্টসহ আটক করে। পরে বরগুনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবু বক্কর সিদ্দিকী তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন ।

পটুয়াখালীর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর কোম্পানি কমান্ডার মোঃ রইছ উদ্দিন বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান এনামুল হক মিলন দীর্ঘদিন ধরে পাসপোর্ট অফিসের দালাল হিসেবে কাজ করতো এ অভিযোগে তার ভাড়া বাসায় অভিযান চালিয়ে ৩১ পাসপোর্টসহ আটক করা হয়। পরে বরগুনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাকে তিন মাসের কারাদণ্ড দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবু বক্কর সিদ্দিকী বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, মিলনকে ৩১ পাসপোর্টসহ আটক করা হয়। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়।

এ সম্পর্কিত আরও খবর