শিক্ষা উপবৃত্তি পেল সেই প্রতিবন্ধী শিক্ষার্থী রমন

ময়মনসিংহ, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, গৌরীপুর (ময়মনসিংহ) | 2023-08-26 17:02:02

মাল্টিমিডিয়া অনলাইন নিউজ পোর্টাল বার্তাটোয়েন্টিফোর.কমে খবর প্রকাশের পর ময়মনসিংহের গৌরীপুরের গোলকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির সেই প্রতিবন্ধী শিক্ষার্থী রমন চৌহানকে উপজেলা সমাজসেবা অফিস থেকে শিক্ষা উপবৃত্তি দেয়া হয়েছে।

সোমবার (২৮ অক্টোবর) দুপুরে বার্তাটোয়েন্টিফোর.কমকে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা সমাজসেবা অফিসের ইউনিয়ন সমাজকর্মী দেবাশীষ পত্রনবীশ।

বার্তাটোয়েন্টিফোর.কমকে তিনি জানান, প্রতিবন্ধী শিক্ষা উপবৃত্তির আওতায় প্রাথমিক পর্যায়ে রমন চৌহানকে ৮ হাজার ৪শ টাকা দেয়া হয়েছে। এছাড়াও শিক্ষাজীবন চলাকালীন প্রতিমাসে ৭শ টাকা করে উপবৃত্তি পাবে সে।

রমন চৌহানের বাড়ি গৌরীপুর পৌরসভার ৯ নং ওয়ার্ডের গোলকপুর মহল্লায়। তার বাবা শঙ্কর চৌহান একজন দরিদ্র চা দোকানি।

গত ২৯ আগস্ট বার্তাটোয়েন্টিফোর.কমে ‘লাঠিতে ভর দিয়ে প্রতিবন্ধী রমনের স্কুল যাত্রা’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত প্রতিবেদনটি উপজেলা সমাজসেবা অফিসার ইসতিয়াক আহমেদের নজরে আসে। পরে প্রতিবন্ধী শিক্ষার্থী রমন চৌহানের শিক্ষা উপবৃত্তি প্রাপ্তির বিষয়ে উদ্যোগ নেন তিনি।

রমনের বাবা শঙ্কর চৌহান বলেন, ‘বার্তাটোয়েন্টিফোর.কমে সংবাদ প্রকাশ হয়েছে বলেই আমার ছেলে রমন উপবৃত্তি পেয়েছে। আজকে ব্যাংক থেকে ছেলের উপবৃত্তির টাকা তুলেছি। আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ভগবান সকলের মঙ্গল করুক।’

এ সম্পর্কিত আরও খবর