‘বিএনপি কৃতকর্মের ফল ভোগ করছে’

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-23 22:48:43

 

বিএনপি এখন তাদের কৃতকর্মের ফল ভোগ করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও স্থানীয় সরকার মন্ত্রাণালয়ের স্থায়ী কমিটির সভাপতি, সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। 

তিনি বলেন, বার বার প্রতিশ্রুতি দিয়ে জনগণের কাছ থেকে ভোট নিয়ে দেশের কোন উন্নয়ন না করে বিএনপির নেতারা শুধু নিজের ব্যক্তিগত স্বার্থ হাসিল করেছে। তার বিপরীতে শেখ হাসিনা ও তার সরকার নিরলস ভাবে দেশের উন্নয়নে কাজে করে যাচ্ছে। তাই জনগণ বিএনপিকে প্রত্যাখান করেছে। তাদের কোন অস্তিত্ব নেই।

সোমবার (২৮ অক্টোবর) দুপুরে ফরিদপুরের ঈশান গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এসব কথা বলেন।

তিনি বলেন, দীর্ঘ ২১ বছর বিএনপি-জামায়াত ক্ষমতায় থেকে সারা দেশে আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকদের উপর চরম নির্যাতন করেছে। কিন্তু আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে না। তা না হলে ফরিদপুর জেলার প্রায়ত সাধারণ সম্পাদক হাসিবুল হাসান লাবলুর একার উপর বছরের পর বছর যে নির্মম নির্যাতন করা হয়েছে তারই কোন প্রতিশোধ নেওয়া হয়নি। বিএনপির নেতাকর্মীরা কোন রকম নির্যাতনের শিকার ফরিদপুরে হয়নি। এটা প্রমাণ করে আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে না।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান ব্যাপারীর সভাপতিত্বে ঈশান ইনস্টিটিউট স্কুল মাঠে ১৭ বছর পর হওয়া এই সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্যা, ঈশান গোপালপুর ইউনিয়ন চেয়ারম্যান শহিদুল ইসলাম মজনু।

সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের আহবায়ক এএইচ এম ফুয়াদ, শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা শ্রমিক লীগের সভাপতি আক্কাস হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে ওই ইউনিয়নের ৯টি ওয়ার্ডের কয়েক হাজার নেতাকর্মী সম্মেলনের অংশ নেন।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীতের সাথে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন। বিকেলে কাউন্সিল অধিবেশনে ডেলিগেট সদস্যদের ভোটের মাধ্যমে কমিটি নির্বাচিত করা হবে।

এ সম্পর্কিত আরও খবর