মানিকগঞ্জে ৬ ব্যবসায় প্রতিষ্ঠানকে জরিমানা

মানিকগঞ্জ, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, মানিকগঞ্জ | 2023-08-24 12:29:28

মানিকগঞ্জ সদর ও সাটুরিয়া উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৬ ব্যবসায় প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জেলা ভোক্তা অধিদপ্তর।

মঙ্গলবার (২৯ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত মানিকগঞ্জ সদর ও সাটুরিয়া উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মানিকগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল।

অভিযানে সাটুরিয়া উপজেলার গোলড়া বাজারে অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন ও প্রক্রিয়াকরণের দায়ে মেসার্স সততা ফুড প্রোডাক্টসকে ২৫ হাজার টাকা ও মেসার্স তিন ভাই স্টোরকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া মানিকগঞ্জ সদর বাসস্ট্যান্ড কাঁচা বাজারে অধিক মূল্যে পেঁয়াজ বিক্রির দায়ে মেসার্স আজাদ স্টোরকে ২ হাজার টাকা, মেসার্স আলী আকবর ভান্ডারকে ২ হাজার টাকা, মেসার্স শাহজালাল গোস্ত ভান্ডারকে ১ হাজার টাকা এবং জেলা শহরের শহীদ রফিক সড়কে মেয়াদোত্তীর্ণ পণ্য ও অধিক মূল্যে চা বিক্রি করায় মেসার্স মায়েদা স্টোরকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

ক্রেতাদের কাছ থেকে পেঁয়াজের অতিরিক্ত মূল্য না নেয়া, ক্রয় ভাউচার সংরক্ষণ, মূল্য তালিকা প্রদর্শন করতে ব্যবসায়ীদের কঠোরভাবে নির্দেশ দেয়া হয়েছে বলে বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান আসাদুজ্জামান রুমেল।

এ সম্পর্কিত আরও খবর