রড দিয়ে পিটিয়ে হাত ভেঙ্গে দেয়ার ঘটনায় থানায় অভিযোগ

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, লালমনিরহাট | 2023-08-24 00:01:54

বিবাহিত বোনকে রাস্তাঘাটে উত্ত্যত্তের প্রতিবাদ করায় ভাইকে রড দিয়ে পিটিয়ে হাত ভেঙে দেয়ার ঘটনায় ভুক্তভোগী পরিবার থানায় অভিযোগ করেছে।

মঙ্গলবার (২৯ অক্টোবর) দুপুরে মেয়েটির বাবা পাটগ্রাম থানায় লিখিত অভিযোগ করেছেন।

পাটগ্রাম থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘থানায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

লিখিত অভিযোগে বলা হয়, মাস খানেক আগে মেয়েটির বিয়ে হয়। কিন্তু বিয়ের আগে থেকেই তাকে রাস্তাঘাটে উত্ত্যক্ত করে আসছিল উপজেলার পূর্ব জগতবেড় গ্রামের আব্দুর রহমানের ছেলে রানা (২৫)। বিয়ের পরেও অব্যাহতভাবে তাকে কু-প্রস্তাবে দিয়ে আসছিল রানা। রাজি না হওয়ায় প্রকাশ্যে খুন ও জখম করার হুমকিও দেয় সে।

বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করে বড় ভাই সুমন। আর তাতেই ক্ষুব্ধ হয় রানা। এরই জের ধরে গত রোববার (২৭ অক্টোবর) কলেজে যাওয়ার পথে সুমনকে রানা ও তার সহযোগিরা রড দিয়ে বেধড়ক পিটিয়ে ডান হাত ভেঙ্গে দেয়। সুমন বর্তমানে পাটগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মেয়েটির বড় ভাই সুমন হোসেন বলেন, ‘কলেজে যাওয়ার পথে রানা ও তার ৫/৬ জন সহযোগী আমার ওপর হামলা চালায়। এসময় তারা আমাকে লোহার রড দিয়ে পিটিয়ে আমার ডান হাত ভেঙ্গে দেয়।

তিনি বলেন, ‘রানার পরিবার প্রভাবশালী ও কতিপয় ক্ষমতাসীন নেতার আশীর্বাদ পুষ্ট হওয়ায় স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান, মেম্বার, নেতা ও দেওয়ানীদের নিকট ঘুরেও বোনকে উত্ত্যক্ত করার বিচার চেয়ে পায়নি। গরীব মানুষের সঙ্গে কেউ থাকে না, আমার বোনের কি হবে?’

এ বিষয় জানতে একাধিকবার অভিযুক্ত রানাকে ফোন দিলে তিনি রিসিভ করেননি।

এ সম্পর্কিত আরও খবর