ভাইয়ের হাত ভেঙে দিল বখাটেরা, যুবক গ্রেফতার

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, লালমনিরহাট | 2023-08-15 11:05:00

বিবাহিত বোনকে রাস্তাঘাটে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে রড দিয়ে পিটিয়ে হাত ভেঙে দেওয়ার ঘটনায় সেই উত্ত্যক্তকারী বখাটে রানাকে (২৮) গ্রেফতার করেছে পাটগ্রাম থানা পুলিশ।

বুধবার (৩০ অক্টোবর) দুপুরে গ্রেফতার রানাকে লালমনিরহাট জেল হাজাতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ।

এর আগে মঙ্গলবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় পাটগ্রাম উপজেলার জগতবেড় ইউনিয়নের পূর্ব জগতবেড় ভেরভেরীরহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

লিখিত অভিযোগে বলা হয়, মাস খানেক আগে মেয়েটির বিয়ে হয়। কিন্তু বিয়ের আগে থেকেই তাকে রাস্তাঘাটে উত্ত্যক্ত করে আসছিল উপজেলার পূর্ব জগতবেড় গ্রামের আব্দুর রহমানের ছেলে রানা (২৫)। বিয়ের পরেও অব্যাহতভাবে তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল রানা। রাজি না হওয়ায় প্রকাশ্যে খুন ও জখম করার হুমকিও দেয় সে।

বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করে বড় ভাই সুমন। আর তাতেই ক্ষুব্ধ হয় রানা। এরই জের ধরে রোববার (২৭ অক্টোবর) কলেজে যাওয়ার পথে সুমনকে রানা ও তার সহযোগিরা রড দিয়ে বেধড়ক পিটিয়ে ডান হাত ভেঙে দেয়। সুমন বর্তমানে পাটগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বার্তাটোয়েন্টিফোর.কম-কে বলেন, অভিযোগটি আমলে নিয়ে বখাটে রানাকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন: রড দিয়ে পিটিয়ে হাত ভেঙ্গে দেয়ার ঘটনায় থানায় অভিযোগ

এ সম্পর্কিত আরও খবর