বগুড়ায় নিখোঁজ শিশুর বস্তাবন্দী মরদেহ উদ্ধার

বগুড়া, দেশের খবর

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বগুড়া | 2023-08-26 13:24:23

বগুড়ার শেরপুরে নিখোঁজ শিশু আশিকের (৬) বস্তাবন্দী মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় একই পরিবারের চারজনকে আটক করা হয়েছে।

বুধবার (৩০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শেরপুর উপজেলার যমুনা পাড়া বটতলা গ্রামের সুরুজ্জামানের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আশিক একই গ্রামের মঞ্জুরুল ইসলামের ছেলে।

স্থানীয় লোকজন জানান, বুধবার (৩০ অক্টোবর) দুপুর ১২টার দিকে বাড়ির পাশে শিশু আশিক খেলছিলো। দীর্ঘক্ষণ তাকে দেখতে না পেয়ে পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুজি করতে থাকে। প্রতিবেশী সুরুজ্জামানের আচরণ সন্দেহ হলে সন্ধ্যার দিকে গ্রামের লোক তার বাড়িতে গিয়ে খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে তার খাটের নিচ থেকে আশিকের বস্তাবন্দী মরদেহ উদ্ধার করা হয়। পরে তাকে আটক করে গ্রামের লোকজন পুলিশে সোপর্দ করে।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বার্তা টোয়েন্টিফোর.কমকে বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সুরুজ্জামান (৫০) তার স্ত্রী পারভীন বেগম (৪৫) ছেলে সোহাগ (২৬) এবং অপর ছেলে তুহিনকে (১৩) আটক করে।’

তিনি বলেন, ‘মরদেহের হাত-পা বাঁধা ছিলো। হত্যার কারণ এখনও জানা যায়নি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে সুরুজ্জামানের ছোট ছেল সিয়াম বাবু ওরফে তুহিন শিশুটিকে বাড়িতে ডেকে নিয়ে হত্যা করে। এরপর পরিবারের লোকজন লাশ গুম করার চেষ্টা করে।’

ওসি আরও জানান, আশিকের মৃতদেহ শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক জানান চার ঘন্টা আগে শিশুটির মৃত্যু হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর