খুলনায় শিশুর পুঁতে রাখা মরদেহ উদ্ধার

খুলনা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, খুলনা | 2023-08-29 21:41:46

খুলনায় মাটিতে পুঁতে রাখা অবস্থায় ৮ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় সন্দেহভাজন ৫ জনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) রাতে রূপসা উপজেলার শ্রীফলতলা ইউনিয়নের বাদাল গ্রামে শিশুটির নিজ বাড়ির পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

শিশুটির নাম আদনান বাবু। সে বাদাল গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে। স্থানীয় নুরানী তালিমুল কোরআন মাদ্রাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিলো সে।

স্থানীয় লোকজন জানান, বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় মসজিদে মাগরিবের নামাজ পড়তে যায় আদনান। এরপর দীর্ঘসময় পেরিয়ে গেলেও সে ফিরে না আসায় পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে নিজেদের বাড়ির ২০০ গজ দূরে মাটি কাটা দেখতে পেয়ে তাদের সন্দেহ হয়। পরে দুই ফুট মাটি খোঁড়ার পর শিশুটির মরদেহ পাওয়া যায়।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করেছে। শিশুটির শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তার ঘাড় ভেঙ্গে দেওয়া হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন পাঁচজনকে আটক করা হয়েছে।

ময়নাতদন্তের জন্য মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্র‌িয়াধীন রয়েছে বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর