শ্রীমঙ্গলে ঘুড়ি ট্যুর এন্ড ট্রাভেলসের যাত্রা শুরু

মৌলভীবাজার, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) | 2023-09-01 04:09:01

বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ‘চলুন উড়ি ঘুড়ির মতো’ স্লোগানকে সামনে রেখে চার নারী উদ্যোক্তার প্রতিষ্ঠান ঘুড়ি ট্যুর এন্ড ট্রাভেলস যাত্রা শুরু করেছে। চার নারী উদ্যোক্তার সঙ্গে একজন পুরুষও রয়েছেন।

শুক্রবার (১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় টি হ্যাভেন রিসোর্টের কনফারেন্স হলে ঘুড়ি ট্যুর এন্ড ট্রাভেলসের শুভ প্রারম্ভায়ন অনুষ্ঠিত হয়।

ঘুড়ি ট্যুর এন্ড ট্রাভেলসের আনুষ্ঠানিক প্রারম্ভায়ন ঘোষণা করেন সিলেট বিভাগীয় প্রাক্তন স্বাস্থ্য পরিচালক ডা. হরিপদ রায়। এসময় উপস্থিত ছিলেন টি হ্যাভেন রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক ও শ্রীমঙ্গল পর্যটন সেবা সংস্থার আহবায়ক আবু সিদ্দিক মুসা, নীসর্গ ইকো কটেজের স্বত্ত্বাধীকারী শামসুল হক, রোটারিয়ান শাহ আরিফ আলী নাসিম, ট্যুরিস্ট পুলিশের সহকারি উপ-পরিদর্শক মো. নোয়াব আলী, শ্রীমঙ্গলের বিভিন্ন হোটেল-রিসোর্টের মালিক, সুধীজন, ট্যুর গাইড ও পর্যটন সংশ্লিষ্ট বিভিন্ন অঙ্গ সংগঠনের কর্মীসহ গণমাধ্যমে কাজ করা সাংবাদিকবৃন্দ।

ঘুড়ি ট্যুর এন্ড ট্রাভেলসের উদ্যোক্তারা হলেন, শারমিন আশা, মুসলিমা ইতি, সামিয়া জাফরিন, ফাহমিদা জান্নাত ও এনামুল হক।

নারী উদ্যোক্তা শারমিন আশা জানান, শ্রীমঙ্গলকে বিশ্ব ট্যুরিজম ইন্ডাস্ট্রিতে একটি শক্ত অবস্থানে পৌঁছানোর জন্য সব ধরনের কার্যক্রম পরিচালনা করবেন তারা। এই প্রতিষ্ঠানের মাধ্যমে তারা পর্যটকদের জন্য হোটেল ও রিসোর্ট বুকিং, পাসপোর্ট ও ভিসা প্রসেসিং, আন্তর্জাতিক ও আভ্যন্তরীণ বিমান টিকিট সংগ্রহ, পর্যটকদের মেডিকেল সেবা ও ভ্রমণ সম্পর্কিত যাবতীয় কাজ সম্পাদন করবে।

এ সম্পর্কিত আরও খবর