ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে পদ্মা সেতুর নামে চাঁদাবাজি!

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বগুড়া | 2023-08-24 09:06:55

বগুড়ার নন্দীগ্রামে ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে পদ্মা সেতুর দোহাই দিয়ে স্থানীয় এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৫ নভেম্বর) বিকালে উপজেলার ভাটরা ইউনিয়নের কুমিড়া পন্ডিতপুকুর উচ্চ বিদ্যালয় মাঠে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়।

টাইগার বহুমুখী যুব সমবায় সমিতির আয়োজনে ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন নন্দীগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতার।

জানা গেছে, টাইগার বহুমুখী যুব সমবায় সমিতির আয়োজনে ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম জালাল উদ্দিন মণ্ডল স্মৃতি স্মরণে উপজেলার ভাটরা ইউনিয়নের কুমিড়া পন্ডিতপুকুর উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে গত এক সপ্তাহ আগ থেকে এলাকায় চলছে মাইকিং ও পোস্টারিং। ক্লাবের বর্তমান সভাপতি ও ভাটরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোরশেদুল বারী মোরশেদ মঙ্গলবার সকাল থেকে চেয়ারে বসে খেলা দেখতে ৫০ টাকার টোকেন বিক্রি শুরু করেন। আগত দর্শকদের জন্য ১০ হাজার চেয়ারের ব্যবস্থা করা হয়েছে।

আরও জানা গেছে, টোকেনে চেয়ার নাম্বারসহ ক্লাব এবং পদ্মা সেতু নির্মাণে সহায়তার কথা উল্লেখ রয়েছে। এনিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

এ বিষয়ে বক্তব্য জানতে ফুটবল প্রতিযোগিতার আয়োজক ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোরশেদুল বারী মোরশেদের ফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেন নি।

তবে নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবীর বার্তাটোয়েন্টিফোর.কম-কে বলেন, 'টোকেন সংগ্রহ করে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।'

ফুটবল টুর্নামেন্টের উদ্বোধক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতার বার্তাটোয়েন্টিফোর.কম-কে বলেন, 'এ ধরনের টোকেন বিক্রির কোনও অনুমোদন দেয়া হয় নি। আমাকে না জানিয়ে আয়োজকরা এটা করে থাকতে পারে।'

এ সম্পর্কিত আরও খবর