পিকআপ-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১

গাজীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, গাজীপুর | 2023-08-25 09:36:20

গাজীপুরের শ্রীপুরে পিকআপ-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত আবুল খায়ের (১৭) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

বুধবার (৬ নভেম্বর) উপজেলার তেলিহাটি ইউনিয়নের মাওনা-বরমী আঞ্চলিক সড়কের টেপিরবাড়ী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আবুল খায়ের ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার পাড়াগাতাশি গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। তিনি ইউনিলিভারের পরিবেশক রাজ করপোরেশনের ডেলিভারী ম্যান হিসেবে কাজ করতেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী জহিরুল ইসলামের বরাত দিয়ে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস আই) নয়ন ভুঁইয়া জানান, বেলা ১১টার দিকে একটি পিকআপ (ঢাকামেট্টো-ন-১১-৫৭৪২) মাওনা থেকে বরমী বাজার হয়ে কাওরাইদের উদ্দেশ্যে টেপিরবাড়ী বাজার অতিক্রম করছিল। এ সময় বিপরীত দিক থেকে মাছ নিয়ে আসা চার ব্যবসায়ীসহ মাওনা চৌরাস্তাগামী একটি অটোরিকশার সাথে পিকআপটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৬ জন গুরুতর আহত হলে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আবুল খায়েরকে মৃত ঘোষণা করে ।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত চিকিৎসক ডা. মাহমুদ রহমান জানান, মৃত অবস্থায় আবুল খায়েরকে হাসপাতালে আনা হয়েছে। এ ঘটনায় আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে বলেও জানান তিনি।

এ ব্যাপারে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, দুর্ঘটনার খবর অবগত হওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর