রাজবাড়ীতে ৪ মাদক ব্যবসায়ী আটক

রাজবাড়ী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজবাড়ী | 2023-08-09 15:07:44

রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী চক্রের ৪ সদস্যকে আটক করেছে র‍্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ৬০৩ বোতল ফেনসিডিল, ১২টি সিম ও ৮টি মোবাইল ফোন জব্দ করা হয়।

আটককৃতরা হলেন চুয়াডাঙ্গার সদরের হিজলগাড়ী গ্রামের মোং সাজ্জাদের ছেলে মুজাহিদ (৩২), রাজবাড়ীর শ্রীপুরের জাহাঙ্গীর আহমেদের ছেলে মো. শরিফ আহম্মেদ ফারুক (৩২), কাদের শেখের ছেলে মো. সোহাগ শেখ (২২) ও কুষ্টিয়ার বিত্তিপাড়ার মৃত পেষন মন্ডলের ছেলে মিন্টু মন্ডল (২৫)।

শুক্রবার (৮ নভেম্বর) দুপুরে প্রেসবিফ্রিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-৮ ফরিদপুর।

ফরিদপুর ক্যাম্পের স্কোয়াড কমান্ডার দেবাশীষ কর্মকার জানান, রাজবাড়ীর সদর থানাধীন চরলক্ষীপুর তালতলা এলাকা হতে ৬০৩ বোতল ফেনসিডিলসহ আসামিদেরকে আটক করা হয়।

চরলক্ষীপুর তালতলা গ্রামস্থ জনৈক মো. মোবারক খানের মুদির দোকানের সামনে কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের ওপর থেকে একটি নছিমন গাড়ি তল্লাশি করে ৬০৩ বোতল অবৈধ মাদক দ্রব্য ফেনসিডিল উদ্ধার করা হয় এবং আসামিদের কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ১২ টি সিমকার্ডসহ ৮টি মোবাইল ফোন, নগদ ১৫০০ টাকা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি নছিমন গাড়ি জব্দ করা হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ফেনসিডিল ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে রাজবাড়ী জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন আছে ও উক্ত চক্রের অন্যান্য আসামিদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর