পঞ্চগড়ে সড়কে প্রাণহানি: স্থানীয়দের দাবি পুলিশের গাফিলতি

পঞ্চগড়, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা টোয়েন্টিফোর.কম, ঠাকুরগাঁও | 2023-08-27 02:22:09

পঞ্চগড়ে ইজিবাইক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের ৭ যাত্রী নিহত হয়েছেন। এই দুর্ঘটনার জন্য হাইওয়ে পুলিশের চাঁদাবাজি ও গাফিলতিকে দায়ী করে অভিযোগ করছে ক্ষুব্ধ স্থানীয় জনতা।

শুক্রবার (০৮ নভেম্বর) দুপুরে পঞ্চগড়-তেঁতুলিয়া জাতীয় মহাসড়কের মাগুরমারি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই ৫ জন এবং হাসপাতালে নেয়ার পথে আরও ২ জন মারা যান। এই ঘটনার পর ক্ষুব্ধ স্থানীয় জনতা প্রায় সাড়ে তিন ঘণ্টা মহাসড়ক অবরোধ এবং বিক্ষোভ করে। পরে পঞ্চগড় পুলিশ সুপার ইউসুফ আলী ও জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন ঘটনাস্থলে গিয়ে যথাযথ ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে পরিস্থিতি শান্ত হয়।

আরও পড়ুন : পঞ্চগড়ে বাসচাপায় অটোরিকশার ৭ যাত্রী নিহত

হাইওয়ে পুলিশের চাঁদাবাজি ও গাফিলতির অভিযোগের ব্যাপারে পঞ্চগড় পুলিশ সুপার ইউসুফ বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, দীর্ঘদিন ধরেই আমরা হাইওয়েতে অটোরিকশা বা বিভিন্ন ধরনের ম্যানুয়াল গাড়িগুলো আছে সেগুলোকে চলতে দিচ্ছি না। যার ফলে এলাকার লোকদের কিছু ক্ষোভ আছে। আমরা এই ব্যাপারগুলো বসে সমাধান করবো।

পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন জানান, যেহেতু এই দুর্ঘটনা নিয়ে অনেক অভিযোগ করছে স্থানীয়রা, সেহেতু জেলা প্রশাসকের পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর