বিএনপি নেতার কোপে মহিলা আ.লীগ কর্মী আহত

নাটোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নাটোর | 2023-08-24 22:36:36

নাটোরের নলডাঙ্গায় বিএনপি নেতা আফজাল হোসেনের ধারালো অস্ত্রের কোপে মহিলা আওয়ামী লীগ কর্মী আয়না বেগম (৩৬) গুরুতর জখম হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৮ নভেম্বর) দিবাগত রাতে আয়না বেগমের বাড়িতে এ ঘটনা ঘটে। আহত আয়না বেগমের বাড়ি ব্রহ্মপুর ইউনিয়নের শেখপাড়া গ্রামে।

স্থানীয়রা জানান, আয়না বেগমের বাড়ি ব্রহ্মপুর ইউনিয়নের শেখপাড়া গ্রামে। পারিবারিক সূত্রে তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। ব্রহ্মপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড ইউপি সদস্য ও ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আফজাল হোসেন তাদের প্রতিবেশী। গত শুক্রবার (৮ নভেম্বর) বিকেলে আয়না বেগমের সঙ্গে তার অপর দুই বোন জিঞ্জিরা ও মুক্তার পারিবারিক বিষয় নিয়ে বাকবিতণ্ডা হয়। এ সময় জিঞ্জিরার পক্ষ নেয় ইউপি সদস্য আফজাল হোসেনের স্ত্রী বিলকিস। এতে তার সঙ্গেও প্রচণ্ড বাকবিতণ্ডা হয়। বিলকিস তার স্বামী আফজালের কাছে বিচার দিলে রাতে বাড়ি ফিরে আফজাল আয়নার ওপর হামলা করে। এ সময় ধারালো অস্ত্র দিয়ে ঘাড় ও মাথায় উপর্যুপরি আঘাত করলে গুরুতর আহত হয় আয়না। ওই রাতেই তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) উজ্জল হোসেন জানান, ঘটনার পর পুলিশ পাঠানো হয়েছিল। তবে কেউ এখনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

নলডাঙ্গা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আবদুল আলীম হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর