ঘূর্ণিঝড় 'বুলবুল': গুঁড়ি গুঁড়ি বৃষ্টিসহ ঠান্ডা বাতাস

গাইবান্ধা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, গাইবান্ধা | 2023-08-31 01:49:32

গাইবান্ধায় ঘূর্ণিঝড় 'বুলবুল' এর কোনো হুঁশিয়ারি সংকেত না থাকলেও কিছুটা প্রভাব ঠিকই পড়েছে। শুক্রবার (১০ নভেম্বর) দুপুর থেকে রোববার (১০ নভেম্বর) দুপুর পর্যন্ত আকাশ মেঘাচ্ছন্ন রয়েছে। এর সঙ্গে রয়েছে গুঁড়ি গুঁড়ি বৃষ্টিসহ ঠান্ডা বাতাস।

দুইদিন ধরে আবহাওয়ার এমন বিরূপ আচরণে দিনের বেলায় অন্ধকারাচ্ছন্ন রয়েছে পুরো জেলা। সেই সঙ্গে মেঘলা আকাশে গুঁড়ি গুঁড়ি বৃষ্টিপাতসহ বইছে ঠান্ডা বাতাস। আবহাওয়ার বিরূপ প্রতিক্রিয়ার কারণে জনজীবনে নেমে এসেছে অস্বস্তি।

রোববার সকাল থেকে জেলার প্রধান প্রধান সড়কগুলোতে গণপরিবহনের চলাচল থাকলেও যাত্রীর সংখ্যা ছিলো খুবই কম। সকাল গড়িয়ে দুপুর হয়ে গেলেও জেলার কোথাও সূর্যের দেখা মেলেনি।

বাসচালক মোখলেছুর রহমান জানান, ঘূর্ণিঝড় 'বুলবুল' এর আতঙ্কে রাস্তায় মানুষ খুব একটা বের হয়নি। যাদের খুব দরকার তারাই বের হয়েছে।

গাইবান্ধা জেলা প্রশাসক আবদুল মতিন বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, আবহাওয়া অফিসের তথ্যমতে গাইবান্ধা জেলাটি ঘূর্ণিঝড় 'বুলবুল' এর আওতামুক্ত। এদিকে ঘূর্ণিঝড়ের কারণে গাইবান্ধা জেলারও সোমবারের (১১ নভেম্বর) জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা স্থগিত করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর