পাথরঘাটায় বিআরটিসি বাস খাদে, আহত ৪২

বরগুনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বরগুনা | 2023-08-17 16:36:49

বরগুনার পাথরঘাটায় বিআরটিসি বাস খাদে পড়ে ৪২ জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর ১৫ জনকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে এতে কেউ নিহত হয়নি।

মঙ্গলবার (১২ নভেম্বর) বিকেল ৩ টার দিকে পাথরঘাটা এলাকার মঠবাড়িয়া সড়কের বাইনতলা নামকস্থানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বাসের চালক ও হেলপার পলাতক আছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বিআরটিসি বাসটি পাথরঘাটা থেকে বরিশালের উদ্দেশ্য দুপুর দুইটায় ছেড়ে আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে বাইনতলা নামক স্থানের একটি ডোবায় পড়ে যায়। এতে বাসে থাকা প্রায় ৪২ জন যাত্রী আহত হন। এদের ভেতরে গুরুতর আহত হন ১৫ জন। তাদের বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকিদের পাথরঘাটা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাসযাত্রী ইউসুফ মাঝি ও সেলিনা জানান, শুরু থেকেই গাড়ি বেপরোয়াভাবে চালাচ্ছিলেন গাড়ি চালক। কয়েক দফা নিষেধ করার পরেও তা আমলে নেয়নি সে। তাদের ধারণা, গাড়ি চালক মাদকাসক্ত অবস্থায় গাড়ি চালানোর কারণেই এ দুর্ঘটনা ঘটে।

পাথরঘাটা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা সিদ্দিকুর রহমান বিষয়টি বার্তাটোয়েন্টিফোর.কমকে নিশ্চিত করে বলেন, ‘এখনো উদ্ধার কাজ চলছে। এতে বাসে থাকা ৪২ জন যাত্রী আহত হন। এখনো পর্যন্ত কেউ নিহত হয়নি।

এ সম্পর্কিত আরও খবর