ট্রেন দুর্ঘটনা: ১৬ যাত্রী নিহতের ঘটনায় অপমৃত্যুর মামলা

ব্রাহ্মণবাড়িয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-30 18:06:40

ব্রাহ্মণবাড়িয়ার কসবার মন্দবাগে ট্রেন দুর্ঘটনায় ১৬ জন নিহতের ঘটনায় আখাউড়া রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (১২ নভেম্বর) গভীর রাতে মামলার অভিযোগ জমা দেন মন্দবাগ স্টেশন মাস্টার জাকির হোসেন চৌধুরী। এ বিষয়ে সাংবাদিকদের বুধবার (১৩ নভেম্বর) সকালে নিশ্চিত করা হয়। তবে জাকির হোসেন চৌধুরী অভিযোগ জমা দেওয়ার বিষয়টি এড়িয়ে যান।

আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কান্তি দাশ বার্তাটোয়েন্টিফোর.কম-কে জানান, রাতেই মন্দবাগ স্টেশন মাস্টার জাকির হোসেন চৌধুরী একটি অপমৃত্যুর অভিযোগ জমা দেন। এরই প্রেক্ষিতে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরে যদি কেউ অন্য মামলা দিতে চান সেই ক্ষেত্রে কোনো বাধা নেই।

এর আগে মঙ্গলবার ভোররাত ৩টার দিকে সিলেটে থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী আন্তঃনগর ট্রেন উদয়ন এক্সপ্রেস কসবার মন্দভাগ রেলওয়ে স্টেশনের ক্রসিং অতিক্রম করার সময় পেছনের কয়েকটি বগিতে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ট্রেন ঢাকাগামী আন্তঃনগর তুর্ণা নিশীথা এক্সপ্রেস ধাক্কা দেয়। এ সময় উদয়ন ট্রেনের বেশ কয়েকটি বগি দুমড়েমুচড়ে যায়। এতে ১৬ জন নিহত ও অন্তত ৭৪ জন গুরুতর আহত হয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর