পরীক্ষা কেন্দ্রে বসেই প্রাইভেট পড়াচ্ছিলেন, অতঃপর

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা টোয়েন্টিফোর.কম,বগুড়া | 2023-08-26 05:56:13

মমতাজ বেগম, তিনি বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ি গমির উদ্দিন স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক। তার আরও একটি পরিচয় রয়েছে। তিনি হাটফুলবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার তারিক মোহাম্মদের ছোট বোন।

বিধি-নিষেধ তোয়াক্কা না করে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষা কেন্দ্রে বসেই বিভিন্ন শ্রেণির ছাত্র-ছাত্রীদের নিয়মিত প্রাইভেট পড়ান তিনি। জেএসসি পরীক্ষা ১০টায় শুরু হয় তাই তিনি আধাঘণ্টা আগে ছাত্র-ছাত্রীদের ছুটি দিয়ে দেন।

বুধবার (১৩ নভেম্বর) সকালেও প্রাইভেট পড়াচ্ছিলেন। বিষয়টি জানতে পেরে সকাল সাড়ে ৯টার দিকে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়। এসময় প্রমাণসহ হাতেনাতে ধরা পড়েন তিনি।

পরে জেএসসি পরীক্ষা কেন্দ্রে শিক্ষার্থীদেরকে প্রাইভেট পড়ানোর দায়ে শিক্ষক মমতাজ বেগমকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার রাসেল মিয়া বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, শিক্ষক মমতাজ বেগম জেএসসি কেন্দ্রের ভেতরে বসে বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীদের প্রাইভেট পড়াচ্ছিলেন। হাতেনাতে তাকে ধরা হয়েছে। পরে তাকে আটক করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। টাকা পরিশোধ করায় তাকে ছেড়ে দেয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর