ফরিদপুরে পিকআপ চাপায় একই পরিবারের চারজন নিহত

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ফরিদপুর | 2023-08-22 21:35:59

ফরিদপুরের মধুখালী উপজেলায় সবজি বোঝাই পিকআপ চাপায় একই পরিবারের চারজন নিহত হয়েছেন । এদের মধ্যে ঘটনাস্থলে দু'জন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও দুইজনের মৃত্যু হয়।

মঙ্গলবার (১২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালীর বাগাট বাজার ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মধুখালী উপজেলার কোরকদী ইউনিয়নের পাঁচ কোরকদী পাল পাড়ার অযোদ্দা পালের স্ত্রী দিপালী পাল (৬০), সঞ্জয় পালের ছেলে জয় পাল (৮), এবং তাপস পালের মেয়ে ঝিনুক পাল (৫) ও ছেলে কৌশিক পাল (১২)।

তাপস পাল ও সঞ্জয় পাল আপন দুই ভাই। তারা দুইজন সেনাবাহিনীতে সদস্য পদে কর্মরত। তাদের মা দিপালী পাল।

মধুখালী থানার ওসি (তদন্ত) সাইফুজ্জামান জানান, দিপালী পাল (৬০) ও তার নাতি জয় পাল (৮) ঘটনাস্থলেই নিহত হন। এসময় আহত চারজনকে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে রাতেই আহতদের ফরিদপুর মেডিকেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে মারা যায় ঝিনুক পাল (৫)। এছাড়া ঢাকায় নেওয়ার পথে গুরুত্বর আহত কৌশিক পাল বুধবার সকালে মারা যান।

এছাড়া সঞ্জয় পালের স্ত্রী গীতারাণী (৩০) ও সঞ্জয় পালের বড় ভাই অসিত পালের মেয়ে (মুক্তা) আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তিনি জানান, পরিবারের সদস্যদের নিয়ে দিপালী পাল পার্শ্ববর্তী দাসপাড়ায় নামযজ্ঞানুষ্ঠান শুনে বাড়ি ফেরার পথে ঢাকাগামী একটি কাঁচামাল বোঝাই পিকআপ (ঢাকা মেট্রো-ড-১৪-৭২৬১) তাদের চাপা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।

এ সম্পর্কিত আরও খবর