‘বিএনপি ভালো মানুষের জায়গা হতে পারে না’

কুষ্টিয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তাটোয়েন্টিফোর.কম, কুষ্টিয়া | 2023-08-26 02:27:26

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপির প্রতি কোনও সুস্থ, বিবেকবান মানুষের আস্থা থাকতে পারে না। এটি কোনো ভালো মানুষের জায়গা হতে পারে না।

বুধবার (১৩ নভেম্বর) দুপুরে কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে কুষ্টিয়া মেডিকেল কলেজের অস্থায়ী ক্যাম্পাস ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ‘সামাজিক অংশগ্রহণ’ বিষয়ক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, আওয়ামী লীগ জনগণের মধ্যেই আছে আর বিএনপি ছেড়ে যাচ্ছেন খোদ তাদেরই নেতারা। নেতিবাচক রাজনীতির জন্য দলটির শীর্ষ পর্যায়ের আরও নেতারা পদত্যাগের অপেক্ষায় রয়েছেন। শিগগিরই তারা বিএনপি ছেড়ে যাবেন।

তিনি বলেন, যে দলের শীর্ষ নেত্রী-নেতা দুর্নীতি ও সন্ত্রাসের কারণে আদালত থেকে দণ্ডপ্রাপ্ত, বিদেশে পলাতক, সেই দলের প্রতি কারোর আস্থা থাকতে পারে না।

খালেদা জিয়ার চিকিৎসা প্রসঙ্গে হানিফ বলেন, বেগম জিয়ার চিকিৎসা নিয়ে কথা বলতে পারেন তার চিকিৎসকরা। তারা বলছেন, উনি আগের মতই আছেন। অবস্থার খুব একটা খারাপ অবনতি ঘটেছে এমন কোনো তথ্য মেডিকেল বোর্ড দেয়নি। তারপরেও প্রতিদিন বিএনপি নেতারা বলছেন তার স্বাস্থ্য খারাপ।

তিনি বলেন, খালেদা জিয়া ৭৫ বছর বয়সে ৩০ বছর তরুণীর মতো হাঁটাচলা করবেন এটা ভাবা ঠিক হবে না। বাস্তবতা মেনে নিতে হবে, বয়সের কারণেই তার অনেক অসুখ থাকতে পারে। তবে আমরা চাই উনি সুস্থ হয়ে উঠুক। সরকার বেগম জিয়ার সর্বোচ্চ চিকিৎসা সেবা নিশ্চিত করেছে। মেডিকেল বোর্ড প্রয়োজন মনে করলে আরও উন্নত চিকিৎসার জন্য ব্যবস্থা গ্রহণ করতে পারে।

সভায় কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মুসতানজিদ, কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, সিভিল সার্জন ডা. রওশন আরা বেগম, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর