এএসপির নাম ভাঙিয়ে চাঁদাবাজি, টাকা উদ্ধার

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তাটোয়েন্টিফোর.কম, নোয়াখালী | 2023-08-17 18:53:00

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সহকারী পুলিশ সুপারের (শিক্ষানবিশ) নাম ভাঙিয়ে চাঁদাবাজির ঘটনায় অভিযুক্ত চাঁদাবাজ ওয়ালি উল্যাহ মাহফুজ (৩৮) কে আটক করেছে। সে উপজেলার চরহাজারী ইউনিয়নের ধনিপাড়া গ্রামের ধনেরগো বাড়ির ডা. আহছান উল্যার ছেলে।

বুধবার (১৩ নভেম্বর) বিকেল ৩টার দিকে চাঁদাবাজির অভিযোগে তাকে আটক করে পুলিশ। পরে একই দিন রাত ৯টার দিকে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়।

এর আগে উপজেলার চরহাজারী ইউনিয়নের ৯নং ওয়ার্ডে গত (৪ নভেম্বর) অতিরিক্ত পুলিশ সুপার  ৩৬তম বিসিএস ব্যাচের মাহফুজুর রহমান’র নাম ভাঙিয়ে অভিযুক্ত ব্যক্তি চাঁদাবাজি করে।

পরে সহকারী পুলিশ সুপার বিষয়টি জানতে পেরে ২ পরিবারকে টাকা উদ্ধার করে দেন। ভুক্তভোগী পরিবারগুলোর অনুরোধে অভিযুক্ত ব্যক্তিকে ছেড়ে দেওয়া হয়।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার বলেন, গত ৪ নভেম্বর আমি একটি শিশু নির্যাতন মামলার তদন্ত করতে উপজেলার চরহাজারী ইউনিয়নের ৯নং ওয়ার্ডে যাই। অভিযুক্ত ব্যক্তি আমার নাম ভাঙিয়ে ২টি পরিবারের কাছ থেকে ৭ হাজার টাকা চাঁদাবাজি করে।

বুধবার (১৩ নভেম্বর) বিকালে ঘটনা জানতে পেরে তাকে তাৎক্ষণিক আটক করা হয়। পরে তদন্ত করলে চাঁদাবাজির সত্যতা পাওয়া যায়। চাঁদাবাজির টাকা উদ্ধার করে অসহায় পরিবারদের ফিরিয়ে দেওয়া হয়। কিন্তু ভুক্তভোগী পরিবারের অনুরোধে মুচলেকা নিয়ে মানবিক দিক বিবেচনা করে তাকে আজ রাত ৯টার দিকে ছেড়ে দেওয়া হয়।

এ সম্পর্কিত আরও খবর