শত শত মানুষের সামনে আ.লীগ কর্মীকে কুপিয়ে হত্যা 

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা টোয়েন্টিফোর.কম,বগুড়া। | 2023-08-19 11:36:50

বগুড়ায় প্রকাশ্যে আওয়ামী লীগের এক কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত কর্মীর নাম আব্দুর রহীম (৩৫)।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় বগুড়া শহরতলীর অদ্দিরগোলা বাজারে শত-শত মানুষের সামনে প্রকাশ্যে এ হত্যাকাণ্ডটি ঘটে।

নিহত আব্দুর রহীম বগুড়া সদরের সাবগ্রাম ইউনিয়নের চকঝপু দক্ষিণপাড়া গ্রামের মোজাহার আলীর ছেলে। তিনি পেশায় একজন মাছের পোনা ব্যবসায়ী। এ ছাড়াও তিনি আওয়ামী লীগের সক্রিয় কর্মী ছিলেন। গত ইউপি নির্বাচনে তিনি নির্বাচনে অংশগ্রহণ করেন। ২০১৬ সালে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে সাবগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসরাইল হক সরদারকে কুপিয়ে আহত করার ঘটনায় দায়ের করা মামলায় প্রধান আসামী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে আব্দুর রহীম মোটর সাইকেলযোগে বাজারের মধ্য দিয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন। এ সময় অদ্দিরগোলা বাজারের পূর্বদিকে একদল দুর্বৃত্ত তাকে ঘেরাও করে। এরপর শতশত মানুষের সামনে তাকে মোটরসাইকেল থেকে ফেলে দিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে উত্তর দিকের পাকা রাস্তা দিয়ে পালিয়ে যায়।

দুর্বৃত্তরা স্থানীয় এবং অনেকের পরিচিত হওয়ায় প্রত্যক্ষদর্শীদের কেউ আব্দুর রহীমকে উদ্ধারে এগিয়ে আসেননি। এ সময়  অদ্দিরগোলা বাজারের তিন-শতাধিক ব্যবসা প্রতিষ্ঠান মুহূর্তের বন্ধ করে দেয়া হয়। রাস্তায় পড়ে থেকে অতিরিক্ত রক্তক্ষরণে আব্দুর রহীম ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

ঘটনাস্থল পরিদর্শনকারী বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, হত্যাকাণ্ডের পরপরই পুলিশের একাধিক টিম জড়িতদের সনাক্ত এবং গ্রেফতার করতে মাঠে নেমেছে। 

এ সম্পর্কিত আরও খবর