বার্তাটোয়েন্টিফোর.কমের মতো গণমাধ্যম খুবই প্রয়োজন

নেত্রকোনা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বিরিশিরি থেকে | 2023-08-30 02:41:27

দেশের প্রথম মাল্টিমিডিয়া নিউজপোর্টাল বার্তাটোয়েন্টিফোর.কম’র মতো গণমাধ্যম বর্তমান সময়ে খুবই প্রয়োজন বলে জানিয়েছেন নেত্রকোনার দুর্গাপুরের বিরিশিরি ইউনিয়নের ডন বস্কো স্কুল অ্যাণ্ড কলেজের ভাইস প্রিন্সিপাল রুমন রাংসা।

শুক্রবার (১৫ নভেম্বর) গারো সম্প্রদায় অধ্যুষিত বিরিশিরি ইউনিয়নের ওয়াইডব্লিউসিএ হলরুমে আদিবাসী গারো সম্প্রদায়ের বিশিষ্টজনদের সঙ্গে বার্তাটোয়েন্টিফোর.কম-এর আড্ডা-আলোচনা ও মধ্যাহ্নভোজন অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।


রুমন রাংসা বলেন, বর্তমানে তথ্যই হচ্ছে বড় শক্তি। আমাদের আজকের এই অনুষ্ঠান শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই বার্তাটোয়েন্টিফোর.কম তাদের নিউজপোর্টালে অনুষ্ঠানের নিউজ আপ করে দিয়েছে। খুব দ্রুত সময়ের মধ্যে তারা নিউজটি প্রকাশ করেছে। বার্তাটোয়েন্টিফোরের মতো গণমাধ্যম বর্তমান সময়ে খুবই প্রয়োজন। সেটা সব মিডিয়ার জন্যই প্রযোজ্য।

তিনি বলেন, আমি আশা করব বার্তাটোয়েন্টিফোর.কম তাদের কাজের ধারা অব্যাহত রাখবে। এর সঙ্গে আগামী দিনগুলোতে বার্তাটোয়েন্টিফোর.কমের উজ্জ্বল ভবিষ্যত প্রত্যাশা করছি।


অনুষ্ঠানে গারো সম্প্রদায়ের কৃষ্টি-কালচার, ইতিহাস ও ঐতিহ্য তুলে ধরেন শিক্ষাবিদ ও ইতিহাসবিদ মনীদ্রনাথ মারাক।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন, ওয়াইডব্লিউসিএ-এর পরিচালক রুমা সাংমা, ডন বস্কো স্কুল অ্যাণ্ড কলেজের ভাইস প্রিন্সিপাল রুমন রাংসা, ডন বস্কো স্কুল অ্যাণ্ড কলেজের শিক্ষক সাগর রাংসা, ডন বস্কো স্কুল অ্যাণ্ড কলেজ প্রভাষক নিউটন দারিং, বিরিশিরি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুরভি মান্দা, বিরিশিরি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক লুদিয়া মালঞ্চ সাংমা, ডন বস্কো কলেজের প্রভাষক ক্রিস্টি চর্যা রাংসা এবং বার্তাটোয়েন্টিফোর.কমের সাংবাদিকরা।

আরও পড়ুন: বার্তার আয়োজনে আড্ডা-আলোচনায় গারো আদিবাসীরা

এ সম্পর্কিত আরও খবর