নরসিংদীতে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' ডাকাত সর্দার নিহত

নরসিংদী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নরসিংদী | 2023-08-23 10:17:43

নরসিংদীর শিবপুর উপজেলায় পুলিশের সঙ্গে ডাকাত দলের 'বন্দুকযুদ্ধে' আব্দুর রাজ্জাক (৩৮) নামের এক ডাকাত সর্দার নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার তেলিয়া শ্মশানঘাট এলাকায় একটি কলা বাগানে এ 'বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে।

নিহত রাজ্জাক শিবপুর উপজেলার ধানুয়া গ্রামের মৃত রফিজ উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় একটি হত্যা, ১২টি ডাকাতিসহ ১৬টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম সাংবাদিকেদের এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, হত্যা ও ডাকাতিসহ ১৬ মামলার আসামি রাজ্জাককে বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রেফতার করা হয়। এ সময় জিজ্ঞাসাবাদে অস্ত্র ও সহযোগী ডাকাতদের বিষয়ে তথ্য দেয় রাজ্জাক। পরে তার দেয়া তথ্যমতে অন্যান্য ডাকাতদের গ্রেফতারের জন্য তাকে নিয়ে রাতে অভিযানে বের হয় পুলিশ। রাত ১২টার দিকে শিবপুর উপজেলার তেলিয়া শ্মশানঘাট এলাকায় গেলে রাজ্জাককে ছিনিয়ে নেয়ার উদ্দেশে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে অন্যান্য ডাকাতরা। এ সময় গুলিবিদ্ধ হয়ে আহত হয় ডাকাত রাজ্জাক ও পুলিশের উপপরিদর্শকসহ দুই কনস্টেবল। রাতেই আহতাবস্থায় তাদের নরসিংদী জেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাজ্জাককে মৃত ঘোষণা করেন। আহত তিন পুলিশ সদস্যকে জেলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

তিনি আরও বলেন, 'মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে চারটি রামদা, পাঁচ রাউন্ড গুলি, একটি একনলা বন্দুকসহ একটি তালা কাটার যন্ত্র উদ্ধার করা হয়।'

এ সম্পর্কিত আরও খবর