ফরিদপুরে দুই উপজেলা আ'লীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থগিত

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ফরিদপুর | 2023-08-21 16:05:19

ফরিদপুরের নগরকান্দা ও সালথা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থগিত করা হয়েছে।

সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর রাজনৈতিক প্রতিনিধি শাহাদাব আকবর লাবু চৌধুরী শুক্রবার (১৫ নভেম্বর) ১২টায় এক বিশেষ সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

মোবাইল ফোনে এর সত্যতা নিশ্চিত করেছেন সংসদ উপনেতার এপিএস মো. শফি উদ্দীন।

শনিবার (১৬ নভেম্বর) নগরকান্দা উপজেলা সদরের এমএন একাডেমি মাঠে উল্লেখিত দুই উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

বিশেষ সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে লাবু চৌধুরী জানান, নগরকান্দা-সালথা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের বিশেষ অতিথি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল অসুস্থতার কারণে সম্মেলনে উপস্থিত থাকতে পারবেন না। তিনি চিকিৎসার জন্য ১৯ নভেম্বর বিদেশে যাবেন। চিকিৎসা শেষে দেশে ফেরার পর পরবর্তীতে নতুন করে সম্মেলনের তারিখ নির্ধারণ করবেন নওফেল।

তিনি আরও জানান, একটি মহল (অনুপ্রবেশকারী) বারবার সৈয়দা সাজেদা চৌধুরীর বিরুদ্ধে অবস্থান নিচ্ছে। তারা সম্মেলন ঘিরেও নানা অভিসন্ধিমূলক কুৎসা রটনা এবং ষড়যন্ত্র করছেন। এসব ষড়যন্ত্রকারীদের রাজনৈতিকভাবে প্রতিহত করে, খুব শিগগিরি কেন্দ্রের সঙ্গে আলোচনা করে সম্মেলনের পরবর্তী তারিখ নির্ধারণ করা হবে।

এ বিষয়ে সংসদ উপনেতার এপিএস মো. শফি উদ্দীন বলেন, 'পরবর্তীতে নতুন তারিখে নগরকান্দা ও সালথা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। কোনো ষড়যন্ত্রে বিভ্রান্ত না হয়ে এলাকার নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।'

এ সম্পর্কিত আরও খবর