আ.লীগ থেকে দূষিত রক্ত বের করা হচ্ছে: কাদের

ঢাকা, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, সাভার (ঢাকা) | 2023-08-20 09:45:34

আওয়ামী লীগ থেকে দূষিত রক্ত বের করে দেওয়া হচ্ছে বলে মন্তব্য করেছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (১৫ নভেম্বর) বিকেলে সাভার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে সাভার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলে যে শুদ্ধি অভিযান শুরু করেছে তা অব্যাহত থাকবে। আওয়ামী লীগে সন্ত্রাসী, টেন্ডারবাজ ও চাঁদাবাজের কোনো স্থান নেই।

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, বিএনপি আন্দোলন সংগ্রামে ব্যর্থ হয়ে ঘরে বসে গেছে। তারা আষাঢ়ের তর্জন গর্জন ছাড়া আর কিছুই করতে পারে না। তাদের দল থেকে বাঘা বাঘা নেতৃত্ব হারিয়ে গেছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগে কেন্দ্রীয় নেতৃত্বে প্রতিযোগিতা আছে। কিন্তু অসুস্থ কোন প্রতিযোগিতা নেই। এই দল থেকে বড় কোন নেতা বের হয়ে যায়নি।

সম্মেলনে তিনি আগামী তিন বছরের জন্য সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে হাসিনা দৌলা ও সাধারণ সম্পাদক হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবের নাম ঘোষণা করেন।

ত্রি-বার্ষিক সম্মেলনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান, পানি সম্পদ উপমন্ত্রী একে এম এনামুল হক শামিক, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বেনজীর আহমেদ, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, পৌর মেয়র আব্দুল গণি প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর