বালিয়াকান্দিতে বিমা কর্মীকে ধর্ষণ, থানায় মামলা

রাজবাড়ী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজবাড়ী | 2023-08-26 01:53:27

পপুলার ইনস্যুরেন্সের এক বিমা কর্মীকে (৩২) ধর্ষণের ঘটনায় রাজবাড়ীর বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ধর্ষণের মামলার বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াকান্দি থানা অফিসার ইন-চার্জ (ওসি) একেএম আজমল হুদা।

সোমবার (১৮ নভেম্বর) সকালে বালিয়াকান্দি থানায় ধর্ষণের শিকার ওই নারী নিজে বাদী হয়ে তিনজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন।

অভিযুক্ত আসামিরা হলেন- বালিয়াকান্দির বহরপুর ইউনিয়নের দড়িপাড়া গ্রামের মো. সাদ্দাম (২৫), মো. মারুফ (২৬) এবং মো. কামরুল (২৫)।

মামলা সূত্রে জানা যায়, ১৬ নভেম্বর অফিস থেকে কাজ শেষে ফেরার পথে রাত সাড়ে ৯টার দিকে বহরপুর বাজারের কাছে পৌঁছালে আসামিরা তাকে অটোবাইকে উঠিয়ে ফাঁকা মাঠের মধ্যে শ্যালো মেশিনের ঘরে ধর্ষণ করে। এছাড়া তার কাছে থাকা অফিসের ২০ হাজার টাকাও ছিনিয়ে নেয়। ধর্ষণের পর তাকে আসামিরা একটি অটোভ্যানে ওই রাতেই বাড়ি পাঠিয়ে দেয়। পরে সে অসুস্থ হলে স্থানীয় পল্লী চিকিৎসক দিয়ে চিকিৎসা নেন।

বালিয়াকান্দি থানার অফিসার ইন-চার্জ (ওসি) একেএম আজমল হুদা বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ওই নারীকে মেডিকেল পরীক্ষার জন্য রাজবাড়ী পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর