মায়ের দাফন সেরে ফেরার পথে মেয়েসহ নারীর মৃত্যু

নওগাঁ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নওগাঁ | 2023-08-31 16:31:36

মায়ের দাফন সেরে দুই মেয়ে আর স্বামীকে নিয়ে বাড়ি ফিরছিলেন আদরী বেগম (২৫)। কিন্তু পথেই ঘাতক ট্রাক কেড়ে নিল আদরী ও তার মেয়ে শম্পার (৬) জীবন। মায়ের মৃত্যুর পরদিনই মেয়েকে নিয়ে না ফেরার দেশে চলে যেতে হলো আদরীকে।

সোমবার (১৮ নভেম্বর) সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের নওগাঁ সদর উপজেলার বটতলী নামক স্থানে ট্রাকচাপায় প্রাণ হারালেন উপজেলার চকআতিথা ধুপাইপুর গ্রামের শহীদ মিয়ার স্ত্রী আদরী ও তাদের মেয়ে শম্পা। এতে আহত হয়েছেন তাদের আরেক মেয়ে সুমি পারভিন ও আদরীর বাবা আব্দুল জলিল। তাদের গুরুতর অবস্থায় নওগাঁ সদর হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

নওগাঁ ফয়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-পরিচালক একেএম মুর্শেদ জানান, রোববার মায়ের মৃত্যুর খবর শুনে স্বামী-সন্তানদের নিয়ে সদর উপজেলার হাপানিয়া উল্লাসপুর গ্রামে বাবার বাড়িতে যান আদরী। দাফন শেষে সোমবার সকালে নিজেদের বাড়ি ফিরছিলেন তারা। পথে বটতলী নামক স্থানে রাস্তার পাশে যানবাহনের জন্য অপেক্ষা করছিলেন তারা। তাদের সঙ্গে ছিলেন আদরীর বাবা আব্দুল জলিল। এ সময় নওগাঁ থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই আদরী ও শম্পার মৃত্যু হয়। এ ঘটনায় আব্দুল জলিল ও সুমি গুরুতর আহত হন।

তিনি আরো জানান, খবর পেয়ে ফয়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে। পরে আব্দুল জলিলের অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। নিহতদের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পরে পুলিশ মা-মেয়ের মরদেহ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এদিকে, দুর্ঘটনার পর বিক্ষুদ্ধ গ্রামবাসী নওগাঁ-রাজশাহী মহাসড়ক অবরোধ করেন এবং তারা ঘাতক ট্রাকটি আটক করেন। তবে চালক ও হেলপার আগেই পালিয়ে যান। পরে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে তারা অবরোধ তুলে নেন।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দি জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর