ব্রাহ্মণবাড়িয়ায় স্কুলছাত্রের বিরুদ্ধে ৩ শিশুকে ধর্ষণের অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-09-01 11:10:23

ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলায় ইমন (১৭) নামের এক স্কুল ছাত্রের বিরুদ্ধে তিন শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (১৮ নভেম্বর) দুপুরে পরিবারের লোকজন ওই তিন শিশুকে জেলা সদর হাসপাতালে মেডিকেল পরীক্ষার জন্য ভর্তি করেন। ধর্ষণের শিকার তিন শিশু স্থানীয় একটি বিদ্যালয়ে পড়াশোনা করে।

শিশুগুলোর পরিবারের সদস্যরা জানান, সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের ঘাটিয়ার পূর্ব পাড়ার শাহীন ভূঁইয়ার ছেলে ইমন (১৭) ওই এলাকাতেই একটি বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়াশোনা করে। গত রোববার (১৭ নভেম্বর) বিকেলে বাড়ির পাশে উঠানে কয়েকটি শিশু খেলাধুলা করছিল।

এ সময় তাদের মধ্য থেকে আট বছরের দুই শিশুকে পাশের খলিল ভূঁইয়ার বাড়িতে নিয়ে গিয়ে যায় ইমন। ঘরে ওই দুই শিশুকে পর্যায়ক্রমে ধর্ষণ করে। পরে ওই ঘরে শিশুদের এক সহপাঠী ঢুকে এ অবস্থা দেখে স্থানীয়দের জানালে তারা ইমনকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের বিষয়টি স্বীকার করে। স্থানীয় মাতবররা বিষয়টি ধামাচাপা দিতে আপসের কথা বলে।

এর আগে গত শুক্রবার (১৫ নভেম্বর) দুপুরে একই এলাকার ৯ বছরের এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ইমনের বিরুদ্ধে।

ওই শিশুর মা হাসপাতালে সাংবাদিকদের জানান, শিশুর বাবা প্রবাসে থাকেন। শুক্রবার দুপুরে শিশুর মা বাড়িতে রান্না করছিলেন। রান্নার সময় শিশুটিকে পাশের দোকানে পাঠায় তার মা। এ সময় একই এলাকার ইমন শিশুটিকে ফুসলিয়ে পাশের একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করে। পরে সে বাড়িতে এসে তার মায়ের কাছে ঘটনাটি খুলে বলে।

জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক শওকত হোসেন জানান, হাসপাতালে তিন শিশুর ডাক্তারি পরীক্ষা চলছে। রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে আসলে কী হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নারায়ণ চন্দ্র দাস জানান, শিশু ধর্ষণের খবর পেয়ে আমরা হাসপাতালে এসেছি। বিষয়টি তদন্ত করা দেখা হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর