নারায়ণগঞ্জে ডাকাতি মামলায় ৩ জনের যাবজ্জীবন

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নারায়ণগঞ্জ | 2023-08-20 22:25:22

নারায়ণগঞ্জে ডাকাতির দায়ে তিন জনের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। সোমবার (১৮ নভেম্বর) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ শেখ রাজিয়া সুলতানার আদালত এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- ফতুল্লার নন্দলালপুর এলাকার আপেল উদ্দিনের ছেলে শাহজাহান ওরফে সাজু, কবির ও কাউসার। এদের মধ্যে আপেল আদালতে উপস্থিত ছিলেন।

রাষ্ট্র পক্ষের প্রসিকিউটর অ্যাডভোকেট জাসমীন আহমেদ জানান, নারায়ণগঞ্জ সদর থানার একটি ডাকাতি মামলায় তিন জনের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেন আদালত। একই সঙ্গে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে প্রত্যেককে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। এই মামলার মোট আসামি পাঁচজন। আসামি সাজুর উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন আদালত। অন্য দু’জন কবির ও কাউসার পলাতক রয়েছেন। এছাড়া আরও দুই আসামি রাজ্জাক মিয়া ও লস্কর মারা গেছেন।

মামলা সূত্রে জানা গেছে, ১৯৯৯ সালে চাষাড়া লিংক রোড মোড়ে ব্যারিকেড দিয়ে চাল ভর্তি একটি ট্রাক ডাকাতির চেষ্টা চালানো হয়। এ সময় সদর মডেল থানার টহল পুলিশ চাল ভর্তি ট্রাকটি ডাকাতদের কাছ থেকে উদ্ধার করে। এ ঘটনায় তোতা মিয়া নামের এক ব্যক্তি বাদী হয়ে সদর মডেল থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন।

এ সম্পর্কিত আরও খবর