রাঙামাটিতে জেএসএসের দু’পক্ষে গুলিবিনিময়, নিহত ৩

রাঙামাটি, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাঙামাটি | 2023-08-23 03:00:59

রাঙামাটির রাজস্থলীতে পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক সংগঠন জনসংহতি সমিতির (জেএসএস) সন্তু লারমা গ্রুপের দু’পক্ষের গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। এতে তিনজন নিহত হয়েছেন বলে ধারণা করছে পুলিশ।

সোমবার (১৮ নভেম্বর) বিকেলে উপজেলার বালুমোড়া এলাকার মারমাপাড়ায় গভীর অরণ্যে এ গুলিবিনিময়ের ঘটনা ঘটে। রাজস্থলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মফজল আহাম্মদ খান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘ঘটনাস্থলে নিরাপত্তা বাহিনীর একটি টিম গেছে। থানা পুলিশের একটি টিমও রওয়ানা হয়েছে। ঘটনাস্থল দুর্গম এলাকায় হওয়ায় সেখানে পৌঁছাতে একটু সময় লাগবে।’

জানান, ‘আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি, তারা সবাই জেএসএস’র রাজনীতির সঙ্গে জড়িত। নিহতদের মরদেহ উদ্ধার পরবর্তী ময়নাতদন্তের মাধ্যমে জানা যাবে কীভাবে হত্যা করা হয়েছে।’

নিরাপত্তা বাহিনীর এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন, বিকেলে রাজস্থলীর বালুমুড়ার মারমা পাড়া এলাকায় জেএসএস’র সন্তু লার্মা গ্রুপের দু’পক্ষের মধ্যে ব্যাপক গুলিবিনিময় হয়। পরবর্তীতে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নিরাপত্তা বাহিনীর একটি টিম ঘটনাস্থলে যায়। এ সময় সেখানে অজ্ঞাতনামা তিন যুবকের গুলিবিদ্ধ মরদেহ ও একটি আগ্নেয়াস্ত্র পড়ে থাকতে দেখে তারা।

এ সম্পর্কিত আরও খবর