‘পেঁয়াজের দাম বৃদ্ধিকারীদের খুঁজে বের করা হচ্ছে’

কুষ্টিয়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, কুষ্টিয়া | 2023-08-31 17:48:17

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, পেঁয়াজের দাম বৃদ্ধিকারীদের খুঁজে বের করা হচ্ছে। এই চক্রকে চিহ্নিত করে কঠোর শাস্তি দেয়া হবে।

সোমবার (১৮ নভেম্বর) বিকেলে কুষ্টিয়ার মিরপুর উপজেলা ফুটবল মাঠে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, আমাদের দেশে কিছু সুবিধাবাদী ব্যবসায়ী আছে। মানুষের দুর্বলতার সুযোগ নিয়ে তারা ফায়দা লুটতে চায়। এসব ব্যবসায়ীরা পেঁয়াজ গুদামজাত করে দাম বাড়িয়ে দিয়েছে। এই ধরনের সুবিধালোভী ব্যবসায়ীদের কারণে সাধারণ মানুষের দুর্ভোগ হয়। আমরা বিদেশ থেকে পেঁয়াজ আমদানি করছি। পেঁয়াজের দাম ইতোমধ্যে কমতে শুরু করেছে।

আওয়ামী লীগ সরকারের আমলেই দেশের উন্নয়ন হয় দাবি করে তিনি বলেন, জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবেন ততদিন দেশের উন্নয়ন হবে।

প্রধানমন্ত্রীকে বিএনপির চিঠি দেয়া প্রসঙ্গে হানিফ বলেন, রাস্তায় দাঁড়িয়ে খালেদা জিয়ার মুক্তি চান আর প্রধানমন্ত্রীর কাছে চিঠি দেওয়ার সময় মুক্তির কথা লিখতে ভুলে যান, এ সব নাটক বন্ধ করুন।

মিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ.ক.ম সরোয়ার জাহান বাদশা, সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা রাশিদা বেগম, সাবেক সাংসদ সুলতানা তরুন, লাইলা আঞ্জুমান বানু, জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খাঁন, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক ডা. আমিনুল হক রতন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা প্রমুখ।

ত্রি-বার্ষিক এ সম্মেলনে পুনরায় কুষ্টিয়া কোর্টের অতিরিক্ত পিপি অ‌্যাডভোকেট আব্দুল হালিমকে সভাপতি ও মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুল আরেফিনকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনে জেলা, উপজেলা, ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর