আশুলিয়ায় মাদক কারবারি মা-ছেলে আটক

ঢাকা, দেশের খবর

উপজেলা করেসপন্ডেট, বার্তাটোয়েন্টিফোর.কম, আশুলিয়া (ঢাকা) | 2023-09-01 19:05:27

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে মা ছেলেসহ দুই মাদক কারবারিকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ হেরোইন ও ইয়াবা উদ্ধার করা হয়।

বুধবার (১৯ নভেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক এসএম কাউছার সুলতান।

এর আগে মঙ্গলবার (১৮ নভেম্বর) দিবাগত রাতে আশুলিয়ার নিরিবিলি মুক্তধারা এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন আশুলিয়ার নিরিবিলি মুক্তধারা এলাকার আব্দুল জলিলের ছেলে তুহিন সরদার (২৪) ও জলিলের স্ত্রী বকুল বেগম (৫২)।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে প্রথমে তুহিন সরদারকে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাশি করে ২২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে জানায় তার বাড়িতে ইয়াবা ও হেরোইন মজুদ আছে। পরে জলিলকে সঙ্গে নিয়ে বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার মায়ের কাছে থাকা ২২০ পুড়িয়া হেরোইন ও বাড়িতে তল্লাশি চালিয়ে মোট ১ হাজার ৫০০ পিস ইয়াবা ও ৭৭০ পুড়িয়া হেরোই উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে সাভার ও আশুলিয়া থানায় একাধিক মাদক মামলা রয়েছে।


ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক এসএম কাউছার সুলতান বলেন, আটকরা চিহ্নিত মাদক ব্যবসায়ী। সকালে এ ব্যাপারে আশুলিয়া থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। পরবর্তীতে তাদের আশুলিয়া থানায় হস্তান্তর করা হবে।

এ সম্পর্কিত আরও খবর